সম্মেলন সুষ্ঠু,সুন্দর ও সফল করাই আমাদের চাওয়া : মিজানুর


ই-বার্তা প্রকাশিত: ১০ই এপ্রিল ২০১৭, সোমবার  | রাত ১০:১৯ রাজনীতি

ই-বার্তা প্রতিবেদক ।। সুশৃঙ্খলা বজায় রেখে সুন্দরভাবে কাজ করে যেতে কর্মীদের আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান ।

ধানমন্ডি,হাজারীবাগ,কলাবাগান ও নিউমার্কেট থানা ছাত্রলীগের সম্মেলন ২০১৭ উপলক্ষ্যে সোমবার হাজারীবাগে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথীর বক্তব্যে তিনি একথা বলেন। মিজানুর আরো বলেন, সম্মেলন যাতে সুষ্ঠু,সুন্দর ও সফল করা যায় সেটাই আমাদের চাওয়া। ছাত্রলীগকে এগিয়ে নিতে আসন্ন নতুন কমিটি আরো ভালো কাজ উপহার দিবে সেটাই প্রত্যাশা। অনুষ্ঠানের শুরুতে হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি প্রয়াত আরজু মিয়া স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ বলেন বাংলাদেশ ছাত্রলীগ অনেক বড় সংগঠন । নেতৃত্বের প্রতিযোগিতায় কেউ প্রতিহিংসা করবেননা।আজকের এই বর্ধিত সভার মাধ্যমে আমরা বলতে চাই সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব বেরিয়ে আসবে। তারা ছাত্রলীগকে আরো শক্তিশালী করবে।

ধানমন্ডি থানা ছাত্রলীগের সভাপতি এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুজাউদ্দিন তুহিন বলেন, আমাদের চাওয়া পাওয়ার কিছু নাই।কাজ করে যাওয়াই আমাদের লক্ষ্য। সম্মেলন সুন্দরভাবে করার আহ্বান জানিয়ে তিনি বলেন এই সম্মেলন সফল করুন।
নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন আমি যা করেছি আপনারা তা থেকে বেশি কাজ করেছেন। বেশি সময় রাজপথে দিয়েছেন। আমরা আমাদের আদর্শ আজও প্রমাণ করে গেছি।

হাজারীবাগ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াফেস আহমেদ সানী অনুষ্ঠান সঞ্চালনা করেন ।এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধানমন্ডি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এস আশফাক। কলাবাগান থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ফারুক,সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।নিউমার্কেট থানা ছাত্রলীগের সভাপতি গোলাম সুমেরুল রানা,সাধারণ সম্পাদক সালাউদ্দিন মাসুম । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত চার থানা ছাত্রলীগের নেতাকর্মীরা ।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ