প্রেমিকার জন্য নিজেই নিজেকে অপহরণ করেছেন কিশোর


ই-বার্তা প্রকাশিত: ২৫শে সেপ্টেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৩:২৪ এশিয়া

ই-বার্তা।। প্রেমিকা ও তার পরিবারকে কষ্টে দেখে টাকার ব্যবস্থা করতে নিজেই নিজেকে অপহরণের নাটক করেছে ১৬ বছরের প্রেমিক। এমন এক অভিনব ঘটনার জন্ম দিয়েছে গুজরাটের এক কিশোর।

কিছুদিন আগেই মহারাষ্ট্রের সাকি নাকায় দাদুর বাড়িতে ঘুরতে যায় সে। সেখানেই এই প্ল্যান সফল করার পরিকল্পনা নেয়। নাবালক ওই কিশোরকে সাহায্য করতে এগিয়ে আসেন ১৯ বছরের তার এক বন্ধু। অপহরণের পর নিজের বাবার কাছ থেকে ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে ওই কিশোর।

তবে অপহরণের সংবাদ পাওয়ার পর পরিবার থেকে মুম্বই ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ দায়ের করলে তদন্তে নেমে একে একে রহস্যের সন্ধান পান পুলিশ কর্মকর্তারা। তারা জানতে পারেন নিজেই নিজের অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে ওই কিশোর।

কিশোরের এক আত্মীয় মুম্বই পুলিশকে জানায়, শুক্রবার সাকি নাকা থেকে নিখোঁজ হয় ওই কিশোর। নিখোঁজের পর একটি অজ্ঞাত নম্বর থেকে ফোনও আসে তাদের বাড়িতে। মুক্তিপণের জন্য চাওয়া হয় ৫০ লক্ষ টাকা। এমনকি নির্দিষ্ট একটি জায়গায় সেই টাকা রেখে যাওয়ার নির্দেশও দেয়া হয়েছিল অজ্ঞাত ওই নম্বর থেকে। এরপরেই ওই নম্বরটি ট্র্যাক করতে শুরু করে পুলিশ। নম্বরের সূত্র ধরে তাদের সন্ধান পায় পুলিশ। উদ্ধার করা হয় বন্ধুসহ ১৬ বছরের ওই কিশোরকে।

পুলিশের ডেপুটি কমিশনার নিশার তাম্বলি জানান, বান্ধবীকে অর্থ সাহায্য করতেই এমন পরিকল্পনা করেছিল ওই কিশোর। পুরো অপারেশন সফল করতে তাকে সাহায্য করেছিল তার এক বন্ধু। উদ্ধারের পর তাদের বাড়ি পৌঁছে দেয়া হয়।

সর্বশেষ সংবাদ

এশিয়া এর আরও সংবাদ