অক্টোবরে মুক্তি পাওয়া বলিউডের সিনেমা


ই-বার্তা প্রকাশিত: ৩রা অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | রাত ০৮:১১ বলিউড

ই-বার্তা।। বহু প্রতিক্ষীত ছবি জুলি টু মুক্তি পাবে ৬ অক্টোবর। নেহা ধুপিয়ার জুলি ছবির সিক্যুয়েল। এই ছবির পরিবেশক আবার সিবিএফসি-র প্রাক্তন প্রধান পহেলাজ নিহালনি। ছবিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রাই লক্ষ্মীকে।

সইফ আলি খানের এ বছরের বহু প্রতীক্ষিত ছবি। শেফ মুক্তি পাচ্ছে আগামী ৬ অক্টোবর। এই ছবিতে প্রসেনজিতের অপরাজিতা তুমি ছবির নায়িকা পদ্মপ্রিয়াও রয়েছেন। পরিচালক রাজা কৃষ্ণ মেননের কমেডি ছবি শেফ।

হেট স্টোরির চতুর্থ ছবি। হেট স্টোরি ফোর মুক্তি পাবে ৬ অক্টোবর। বোল্ড সিনের সঙ্গে রহস্যের মিশেলে প্রথম হেট স্টোরি থেকেই দর্শকদের পছন্দের তালিকায় এই ছবি। এ বারের ছবিতে রয়েছেন ঊর্বশী রাওতেলা এবং কর্ণ ওয়াহি।

আমির খানের এ বছরের প্রথম ছবি। সিক্রেট সুপারস্টার নিয়ে এখনই দর্শকদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। ছবিতে দঙ্গল খ্যাত জাইরা ওয়াসিমকেও দেখা যাবে। ছবি মুক্তি ৬ অক্টোবর।

বলিউডের ব্ল্যাক কমেডি জঁরের ছবি কালাকান্দি। ছবির পোস্টারেই নজর কেড়েছিলেন সইফ আলি খান। ছবি মুক্তি পাবে ৮ অক্টোবর।

এ বার ভূতের খপ্পরে অজয় দেবগণরা। রয়েছেন তব্বু, পরিণীতি চোপড়া এবং পুরনো গোলমাল টিম। রোহিত শেট্টির গোলমাল এগেন হাসির ছবি। রিল্যাক্সেশনের জন্য দেখতে যেতেই পারেন। ছবি মুক্তি ১১ অক্টোবর।

বিশ্বরূপ টু। কমল হাসন ও রাহুল বোস অভিনীত স্পাই থ্রিলার ছবি। মুক্তি পাচ্ছে ১৮ অক্টোবর। ছবির লেখক, পরিচালক এবং সহ-প্রযোজক কমল হাসন নিজেই।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ