গাড়িচালকের বেতন দুই মাস আটকিয়ে রেখেছেন রণবীর


ই-বার্তা প্রকাশিত: ৩রা অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | রাত ০৯:২০ বলিউড

ই-বার্তা।। বলিউডের নাম করা তারকা রণবীর সিং। দর্শকদের উপহার দিয়েছেন অনেক ছবি।কিন্ত এবার কথা উঠেছে তাঁকে নিয়ে। গাড়িচালককে প্রতি মাসে ভালোই বেতন দেন। টাকার অঙ্ক মাসে ৪২ হাজার টাকার বেশি। সেটা নাকি দুই মাস ধরে আটকে রেখেছেন রণবীর সিং। রেগে চালক পদ্মাবতী ছবির সেটে এসে হাতাহাতি করেন তার দেহরক্ষীর সঙ্গে।

জানা গেছে, সেটে এসে রণবীরের চালক তার ব্যক্তিগত সহকারীকে দুই মাস বেতন না দেয়া নিয়ে প্রশ্ন করেন। তার বেতন বাকি ছিল সব মিলিয়ে ৮৫ হাজার টাকা। শুরু হয় কথা কাটাকাটি। টাকা দেয়ার বদলে সহকারী রণবীরের দেহরক্ষীকে নির্দেশ দেন, চালককে সেটের বাইরে বের করে দিতে। দুজনের মধ্যে মারামারি হয়, থামিয়ে দিতে হয় ছবির শুটিং।

কলকাতার গণমাধ্যমের বরাতে জানা গেছে, পরিচালক সঞ্জয় লীলা বানশালী বেরিয়ে এলে পরিস্থিতি শান্ত হয়। ওই চালককে তখনই বরখাস্ত করা হয় কাজ থেকে। এরপর গাড়িচালক বেতন চেয়ে রণবীরের বোনের কাছে যান। কিন্তু সুবিধা হয়নি সেখানেও। শোনা যাচ্ছে, এখন শ্রমিক ইউনিয়নে অভিযোগ করেছেন রণবীরের গাড়িচালক।

বানশালীর লোকজন অবশ্য পদ্মাবতী ছবির সেটে হাতাহাতির কথা অস্বীকার করেছে। তাদের দাবি, এমন কিচ্ছু ঘটেনি, বানশালী এ ধরনের কোনো ঘটনার কথা জানেন না

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ