আলাদা আলাদা ম্যাচে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা


ই-বার্তা প্রকাশিত: ৫ই অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | সকাল ১১:৩৭ ফুটবল

ই-বার্তা।। রাশিয়া বিশ্বকাপে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা।আজ বৃহস্পতিবার রাতে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। অন্য ম্যাচে শুক্রবার ভোর পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা।

বলিভিয়া ও ব্রাজিলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়। ম্যাচটিতে স্বাগতিক বলিভিয়া। ১৯৮৫ সালের পর থেকে বলিভিয়ার মাটিতে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে জিততে পারেনি ব্রাজিল। এই সময়ে তারা বলিভিয়াতে বিশ্বকাপ বাছাইপর্বে চারটি ম্যাচ খেলে তিনটিতে হেরেছে ও একটিতে ড্র করেছে।

রাশিয়া বিশ্বকাপে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত ব্রাজিলের। ১৬তম রাউন্ড শেষে ৩৭ পয়েন্ট নিয়ে তারা এখন পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। বাছাইপর্বে আর মাত্র দুই রাউন্ড খেলা বাকি রয়েছে।

বাছাইপর্বের অন্য ম্যাচে বাংলাদেশ সময় শুক্রবার ভোর সাড়ে পাঁচটায় পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা। ম্যাচটি অনুষ্ঠিত হবে আর্জেন্টিনার মাটিতে। এই ম্যাচে সার্জিও আগুয়েরোকে ছাড়াই মাঠে নামবে আর্জেন্টিনা।

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা খেলতে পারবে কি না তা নিয়ে এখনও সংশয় রয়েছে। কারণ, বিশ্বকাপে সরাসরি অংশ নিতে হলে পয়েন্ট টেবিলে চারে থাকতে হবে। কিন্তু আর্জেন্টিনা আছে পাঁচে। এই অবস্থানে থাকলেও বিশ্বকাপে খেলার একটা সম্ভাবনা থাকবে। সেজন্য আর্জেন্টিনাকে প্লে-অফ ম্যাচে খেলতে হবে।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ