যেসব বলিউড নায়িকারা নিজেকে বদলে ফেলেছেন


ই-বার্তা প্রকাশিত: ৭ই অক্টোবর ২০১৭, শনিবার  | বিকাল ০৫:১০ বলিউড

ই-বার্তা।। আলিয়া ভাট: ২০১২-র স্টুডেন্ট অব দি ইয়ার ছবির আলিয়া উড়তা পঞ্জাব বা ডিয়ার জিন্দেগি ছবিতে অনেকটাই বদলে গিয়েছেন। চুলের কায়দায় এবং পোশাকআশাকের ঢঙে বদল ঘটিয়ে নিজেকে বার বার বদলে ফেলতে দেখা গিয়েছে তাঁকেও।

অনুষ্কা শর্মা: শাহরুখের সঙ্গে রব নে বনা দি জোড়ির মাধ্যমে ২০০৮-এ বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। সম্প্রতি ফের শাহরুখের সঙ্গেই জব হ্যারি মেট সেজল-এ দেখা গিয়েছে তাঁকে। এর মধ্যে কসমেটিক সার্জারি এবং চুলের কায়দায় পরিবর্তন এনে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন অনুষ্কা।

বাণী কপূর: ২০১৩-এ শুদ্ধ দেশ রোম্যান্স ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। তবে বি-টাউনে গুঞ্জন সম্প্রতি বেফিকরে-র জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছেন বাণী। কারণ, সাম্প্রতিক তাঁর লুকে বদল এসেছে বেশ কিছুটা।

সোনাক্ষী সিনহা: ২০১০-এ দাবাং ছবিতে সালমান খানের বিপরীতে একেবারে ঘরোয়া মেয়ের লুকে বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। কিন্তু ওজন কমানোয় সম্প্রতি তাঁর লুকে বদল এসেছে বেশ কিছুটা।

পরিণীতি চোপড়া: ইশকজাদে ছবির মাধ্যমে ২০১২-এ মুখ্য চরিত্রে আত্মপ্রকাশ পরিণীতির। তার পর থেকে এ পর্যন্ত চুলের কায়দায় এবং পোশাকআশাকের ঢঙে বদল ঘটিয়ে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন তিনি।

ভূমি পেদনকর: ২০১৫-র দম লাগাকে হইশা ছবির ভূমি আর টয়লেট এক প্রেম কথা-র ভূমির চেহারায় আকাশ পাতাল ফারাক ঘটে গিয়েছে দু বছরের মধ্য। মোটা গোলগাল চেহারার ভূমি প্রায় ২৫-৩০ কেজি ওজন কমিয়ে নিজেকে আপাদমস্তক বদলে ফেলেছেন।

করিনা কপূর: ২০০০ সালে রিফিউজি ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশের পর থেকে একাধিক বার নিজের লুক বদলে দর্শকদের চমকে দিয়েছেন বেবো। তবে এখনও বড় কোনও কসমেটিক সার্জারি করিয়েছেন বলে শোনা যায়নি।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ