বলিউডে যেসব তারকাদের স্ত্রীরাও হতে পারেন অভিনেত্রী


ই-বার্তা প্রকাশিত: ৮ই অক্টোবর ২০১৭, রবিবার  | বিকাল ০৪:২৩ বলিউড

ই-বার্তা।। হলিউডের পরই বলতে গেলে এখন বলিউড। বলিউডের ইন্ড্রাস্টি এখন অনেক বড় আর রয়েছে অনেক তারকা। তবে অনেক পুরুষ তারকার স্ত্রীরা কাজ করছেন মিডিয়ায় আর অনেকেই করছেন নয়া। যারা করছেন না তারাও হোটে পারেন অভিনেত্রী। আসুন জেনে নিই এমনই কিছু তথ্য-

বি-টাউনের পরিচিত মুখ। শাহিদ কপূরের স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে প্রথম থেকেই উন্মাদনা রয়েছে ফ্যানেদের। বলিউডের বিভিন্ন ইভেন্টেও তাঁকে হামেশাই দেখা যায়। মীরাকে নায়িকা হিসেবেও কিন্তু বেশ মানাবে।

বলিউড বাদশার সহধর্মিণী। ইন্টিরিওর ডিজাইনার গৌরী এমনিতেই বলিউড তারকাদের ফ্ল্যাট-বাংলো ডিজাইন করেন। রূপে-গুণেও কোনও অংশে বলি ডিভাদের থেকে কম না তিনি।

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান কিন্তু বরাবরই বলিউডের পরিচিত মুখ। বলিউডে অভিনেত্রী হওয়ার দৌড়ে তিনিও বেশ এগিয়ে।

পাকিস্তানি অভিনেতা আলি জাফর। বলিউডে গান এবং অভিনয়ে নজর কেড়েছেন। তাঁর স্ত্রী আয়েশা ফাজলি। রূপে-গুণে বলি ডিভাদের থেকে কোনও অংশে কম না। আয়েশা আবার আমির খানের দূর সম্পর্কের আত্মীয়ও হন।

সারা ভারওয়ানা। বিখ্যাত গায়ক আতিফ আসলামের বেগম। আতিফের সঙ্গে নিকাহ হওয়ার পর থেকে সারার নিজস্ব ভক্তকূল তৈরি হয়েছে। সারা বলিউডে এলে কেমন হয় বলুন তো?

চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা। তাঁর মনমুগ্ধকর পার্সোনালিটির জন্য এমনিতেই বলিউডের অনেকের প্রিয় পাত্রী তিনি। অভিনয় জগতে অনায়াসেই আসতে পারতেন।

ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিক। বেশ কয়েকটি বলিউড ছবিতে ক্যামিও করেছেন অবন্তিকা। তবে পুরোপুরি লিড রোলে এখনও দেখা যায়নি।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ