সালমান খান কুকুরের কাছে ক্ষমা চাইলেন !


ই-বার্তা প্রকাশিত: ১৬ই অক্টোবর ২০১৭, সোমবার  | সন্ধ্যা ০৬:৩০ বলিউড

ই-বার্তা।। বলিউডের খান সালমান খান। এমনিতেই তিনি জনপ্রিয় ,তার উপরে বিগ বসে উপস্থাপনা করলে তো কথাই নেয়। দুইবারের মতো বিগ বস’র ১১তম সিজনের উপস্থাপনা করছেন সালমান। তবে সম্প্রতি অনুষ্ঠানটির সেটে হাস্যকর এক ঘটনায় আবারও আলোচনায় এলেন তিনি।

চলতি সপ্তাহের বিগ বসে অবশেষে ক্ষমা চাইলেন সালমান। অনুষ্ঠান চলাকালীন হঠাৎ বেশ গাম্ভীর্য নিয়ে ক্ষমা চাওয়া শুরু করেন সালমান। সবাই ভেবেছিলেন জুবায়েরকে ফিরিয়ে আনতে তার কথা রাখছেন তিনি। তবে সবাইকে অবাক করে দিয়ে জানান, তিনি এই ক্ষমামূলক কথাগুলো জুবায়েরের উদ্দেশ্যে নয়, বলেছেন কুকুরদের উদ্দেশ্যে। কারণ কুকুরের মতো একটি প্রভুভক্ত এবং উপকারীর প্রাণির সাথে জুবায়েরের তুলনা ঠিক হয়নি। এমন সময় পুরা বিগ বস প্রতিযোগীরা অট্টহাসিতে ফেটে পড়েন।

জানা গেছে, গেল সপ্তাহের বিগ বস চলাকালীন নারী প্রতিযোগীদের সাথে দুর্ব্যবহার করায় প্রতিযোগী জুবায়ের খানকে কুকুরের সাথে তুলনা দিয়ে সতর্ক করেছিলেন সালমান। এ ঘটনায় জুবায়ের খান মামলাও করেছিলেন সালমানের বিরুদ্ধে। পরবর্তীতে জুবায়ের খান জানান, সালমান ক্ষমা না চাইলে তিনি আর অনুষ্ঠানে ফিরবেন না।

তবে বেশ দুশ্চিন্তাায় পড়েছেন কর্তৃপক্ষ। কারণ এমন মন্তব্যে প্রতিযোগী জুবায়েরের সাথে বিগ বসের দূরত্ব বাড়ার আশঙ্কা আরও কয়েকগুণ বেড়ে গেল।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ