কনডমের বিজ্ঞাপনে স্বামীকে নিয়ে উষ্ণতা ছড়ালেন বিপাশা


ই-বার্তা প্রকাশিত: ২৪শে অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৩:৪৪ বলিউড

ই-বার্তা।। বলিউডের ইতিহাসে অন্যতম সাহসী অভিনেত্রী বিপাশা বসু। খোলামেলা রূপে পর্দায় হাজির হয়ে শরীরী আবেদন ছড়াতে তার বিকল্প ছিলো না একসময়। যৌন আবেদন ছড়ানোর ক্ষেত্রে তিনিই নায়িকাদের অন্যতম অনুপ্রেরণা। অনেক দিন হলো অভিনয়ে নেই। তবুও তাকে নিয়ে আলোচনা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন বিপাশা।

দীর্ঘ দিন পর অভিনয়ে ফিরেছেন। মজার ব্যাপার হলো প্রত্যাবর্তনেও তিনি বেশ আবেদনময়ী হয়েই এসেছেন। একটি কনডমের বিজ্ঞাপনে স্বামী করণের সঙ্গে মডেল হয়েছেন। আর সেই বিজ্ঞাপনের দৃশ্যেই তারা


ছড়িয়েছেন উষ্ণতার পারদ।

কনডমের বিজ্ঞাপনে একবার সানী লিওন অভিনয় করে চরম বিতর্কে জড়ান। কিন্তু বিপাশার এই বিজ্ঞাপন নিয়ে তেমন কোনো সমালোচনা হচ্ছে না। কারণ বিপাশা খোলামেলা রূপে হাজির হয়েছেন নিজের স্বামী করণের সঙ্গেই। তাই ভক্তরা বেশ আহ্লাদে গ্রহণ করে নিয়েছেন এই বিজ্ঞাপন।

এই বিজ্ঞাপন বিষয়ে বিপাশা জানিয়েছেন, যে দেশে জনসংখ্যা এখনও মাথাব্যথার কারণ, সেখানে সেক্স ও কনডমকে ট্যাবু করে রাখা বাতুলতা মাত্র। বরং সুস্থ যৌনতার স্বার্থে কনডমকে আরও বেশি করে দাম্পত্যের অংশীদার করে নেওয়ার ডাক দিয়েছেন বিপাশা ও করণ দুজনেই।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ