তারার আলোয় ঝলমলে সন্ধ্যা


ই-বার্তা প্রকাশিত: ২২শে এপ্রিল ২০১৭, শনিবার  | রাত ১২:৪৪ অন্যান্য

আফিফা মোহসিনা অরণি।। শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়ে গেল মেরিল প্রথম আলো পুরষ্কার ২০১৭ তারকা জরিপ অনুষ্ঠান ।এতে শোবিজ অঙ্গণের তারকাদের আগমনে আলোকিত হয়ে ওঠে গোটা সম্মেলন কেন্দ্র। প্রতি বছরের মত এবারও এই অনুষ্ঠানটি আয়োজিত হয় স্কয়ার গ্রুপের মেরিল এর সৌজন্যে।

বিকাল ৫টায় দর্শকদের জন্য খুলে দেয়া হয় হলের মূল গেট । ৫:১০ মিনিটে লাল গালিচায় একে একে প্রবেশ করেন বাংলাদেশের খ্যাতিমান তারকারা। সন্ধ্যা ৬টায় অনুষ্ঠানের শুরুতেই মনোমুগ্ধকর তবলা পরিবেশন করেন বেঙ্গল পরম্পরার শিক্ষার্থীরা । আজীবন সম্মাননা পান সৈয়দ হাসান ইমাম । তাঁর হাতে তুলে দেয়া হয় ক্রেস্ট সহ এক লক্ষ টাকার চেক। অনুষ্ঠানের এই পর্যন্ত সঞ্চালনা করেন লেখক আনিসুল হক। এর পরেই জমকালো নাচের মাধ্যমে মঞ্চে প্রবেশ করেন চিত্রনায়ক ফেরদৌস এবং চিত্রনায়িকা পূর্ণিমা। রুপালি পর্দার এই দুই প্রিয়মুখ পরবর্তী পুরো অনুষ্ঠান তাদের প্রাণবন্ত সঞ্চালনা দিয়ে মাতিয়ে রাখেন।

প্রতিবারের মত এবারেও এওয়ার্ড ক্যাটাগরি ছিল দুইভাগে বিভক্ত। সমালোচক পুরষ্কার এবং ভিউয়ার্স চয়েস (দর্শকদের ভোট) পুরষ্কার। সমালোচক পুরষ্কার প্রাপ্তরা হলেন, টিভি নাট্যকার- সারোয়ার রেজা জিমি (যোগ বিয়োগ), টিভি পরিচালক- সাগর জাহান (মাধবীলতা গ্রহ আর নয়), টিভি অভিনেত্রী- অপি করিম (মাধবীলতা গ্রহ আর নয়), টিভি অভিনেতা- নিশো (যোগ বিয়োগ), সেরা চলচিত্র- অজ্ঞাতনামা, সেরা চলচিত্র পরিচালক- অমিতাভ রেজা চৌধুরী (আয়নাবাজি), সেরা চলচ্চিত্র অভিনেত্রী- সাঝবাতি (শনখচিল), সেরা চলচ্চিত্র অভিনেতা- চঞ্চল চৌধুরী (আয়নাবাজি)। অনুষ্ঠানের এই পর্যায়ে নিয়াজ মো. চৌধুরীর কণ্ঠে সদ্য প্রয়াত লাকী আখন্দের "আজ এই বৃষ্টির কান্না দেখে" গানের সাথে দলীয় নৃত্য পরিবেশন করেন অপি করিম।

এই প্রতিযোগিতায় ভিউয়ার্স চয়েস (দর্শকদের ভোট) এওয়ার্ড প্রাপ্তরা হলেন, নবীন অভিনয়শিল্পী - বুবলি (বসগিরি), সেরা গায়িকা- কনা (দিল দিল), সেরা গায়ক- ইমরান (দিল দিল), টিভি অভিনেত্রী- তিশা (একটি তালগাছের গল্প), টিভি অভিনেতা- মোশারফ করিম, সেরা চলচিত্র অভিনেত্রী- নাবিলা (আয়নাবাজি), সেরা চলচিত্র অভিনেতা- শাকিব খান (শিকারি)।

এছাড়াও মঞ্চে মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার খ্যাত তিন তারকা শাওন,সজল এবং জামিল হোসেন একাধিক কৌতুক পরিবেশন করেন।ঝলমলে নাচ পরিবেশন করেন রোশান, সারিকা, ইমন, মেহজাবিন, সিয়াম এবং পিয়া। সবশেষে শিবলী ও নীপার পরিচালনায় এবং অংশগ্রহণে রুপকথার গল্প "আলীবাবা ও চল্লিশ চোর" নৃত্যের মাধ্যমে পরিবেশন করা হয়।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ