চলে গেলেন বিনোদ খান্না


ই-র্বাতা প্রকাশিত: ২৭শে এপ্রিল ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০১:৪৮ বলিউড

ই-বার্তা প্রতিবেদক।। বলিউডের শক্তিশালী অভিনেতা বিনোদ খান্না (৭০) আর নেই। দীর্ঘদিন যাবৎ তিনি ইউরিনারি ব্লাডার ক্যানসারে ভুগছিলেন।

মুম্বাইয়ে গিরগাওয়ে স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হসপিটাল অ্যান্ড রিসার্চ সেন্টারে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ডিহাইড্রেশনের সমস্যা হওয়ায় ৩১ মার্চ তাকে মুম্বাইয়ে গিরগাওয়ে স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হসপিটাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি করা হয় তাকে। মারা যাওয়ার আগে পর্যন্ত তিনি এখানেই চিকিৎসাধীন ছিলেন।

বলিউডের অন্যতম হ্যান্ডসাম অভিনেতাদের একজন মনে করা হয় বিনোদ খান্নাকে। এ তালিকায় তার সঙ্গে আরও আছেন ধর্মেন্দ্র ও শাম্মি কাপুর।

বিনোদ খান্না ১৯৬৮ সাল থেকে শুরু করে তিন দশকে প্রায় দেড় শতাধিক ছবিতে অভিনয় করেছেন। তাঁর শেষ কয়েকটি গুরুত্বপূর্ণ ছবির মধ্যে রয়েছে দাবাং,প্লেয়ার,দাবাং টু ও দিলওয়ালে এর মতো সিনেমাগুলো। মেরে আপনে,অমর আকবর অ্যান্থনি কুরবানি,ইনকার,হাত কি সাফাই তাঁর অভিনয়জীবনের উল্লেখযোগ্য কিছু ছবি।

এদিকে বিনোদ খান্নার মৃত্যুতে শোক জানিয়েছেন ভারতের রাষ্ট্রপতি
প্রণব মুখার্জি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বলিউডে নেমে এসেছে শোকের ছায়া।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছিলেন বিনোদ খান্না। এখন তিনি লোকসভায় গুরুদাসপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ