আদালতে ‘সরকার থ্রি’


ই-বার্তা প্রকাশিত: ৩রা মে ২০১৭, বুধবার  | দুপুর ১২:০৩ বলিউড


ই-বার্তা প্রতিবেদক।। ‘সরকার’ সিরিজের তৃতীয় কিস্তি ‘সরকার থ্রি’ ১২ মে মুক্তি পাওয়ার কথাছিল। কিন্তু কপিরাইটের মামলার কারনে ছবিটির মুক্তি পাওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে।

রামগোপাল ভর্মা পরিচালিত ‘সরকার থ্রি’ ছবিটির নির্মাতা প্রতিষ্ঠানের বিরুদ্ধে কপিরাইটের মামলা করা হয়েছে। নরেন্দ্র হিরাওয়াত অ্যান্ড কো. নামের আরেকটি প্রতিষ্ঠান তাঁদের বিরুদ্ধে মামলা করেন।

তাদের দাবি বছর খানেক আগে, ‘সরকার’ সিরিজের সকল ছবির সত্ব তারা কিনে নিয়েছে। এখন পর্যন্ত ছবি মুক্তির ব্যাপারে তাদের থেকে অনুমতি নেওয়া হয়নি বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির নির্বাহী প্রধান শ্রেয়ান হিরাওয়াত। তাদের প্রত্যাশা আদালত সব কিছু বিবেচনা করে ছবিটির মুক্তি নাকচ করে দেবে।
তবে এ অভিযোগ অস্বীকার করেছে ‘সরকার থ্রি’ ছবির বর্তমান নির্মাতা প্রতিষ্ঠান অ্যালুমব্রা এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির একজন মুখপাত্র পুরো বিষয়টিকে বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন।

‘সরকার’ সিরিজের প্রথম ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৫ সালে আর ২০০৮ সালে দ্বিতীয় কিস্তি ‘সরকার রাজ’। রাজনীতিবিদ সুভাষ নাগরের চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন। আর চমক হিসেবে আছেন জ্যাকিশ্রফ। এছাড়া একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ইয়ামি গৌতমকেও।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ