হান্ডি ইন্ডিয়ান বিস্টু রেস্টুরেন্টের নতুন উদ্যোগে যাত্রা শুরু


ই-বার্তা প্রকাশিত: ১৪ই মে ২০১৭, রবিবার  | বিকাল ০৩:৫০ বাণিজ্য

সাজিদ সুমন।। ২০১৩ সালের শেষে হান্ডি ইন্ডিয়ান বিস্টু এই রেস্টুরেন্টের যাত্রা শুরু। রেস্টুরেন্টটি রাজধানী ঢাকার বনানীর ১০ নং রোড়ে অবস্থিত। সী ফুড, দেশী বিদেশী নানান ধরনের খাবারে স্বাদ নিতে পারবেন এখানে।

২ মে হান্ডি ইন্ডিয়ান বিস্টু এই রেস্টুরেন্ট তাদের কার্যক্রম নতুন উদ্যোগে শুরু করে। এই উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। বসেছিল তারার মেলা, সাথে ছিল তুলনা আল হারুনের নেতৃত্বে এক জমকালো র্যা ম্প মডেলিং শো। তাছাড়া আরো ছিলেন আসিফ আলী, আরজে নীরব, নুসরাত মীম, গায়িকা মেহেরিন, সুজানা, ইমরান খান সহ আরোও অনেকে।

এই রেস্টুরেন্টে কর্তৃপক্ষ জানান, বনানীর আশেপাশে অনেকগুলো প্রাইভেট বিশ্ববিদ্যালয় আছে, তাই আমরা চিন্তা করছি ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ কোন অফার রাখতে। যাতে তারা বাজে কোন সংগে না জড়িয়ে সুস্থ পরিবেশে একটু অবসর সময় কাটাতে পারে।

এবার আসা যাক এই রেস্টুরেন্টের আধুনিকতায় আনা হয়েছে ভিন্নতা। , ইরানী মারবেল ও বিভিন্ন পুরাতন দিনের কিছু আসবাবপত্র দিয়ে খুব সুন্দরভাবে সাজানো হয়েছে রেস্টুরেন্টটি। ভোক্তাদের জন্য রাখা হয়েছে ফ্রি ওয়াই-ফাই ও শীততাপ নিয়ন্ত্রিত এই খাবারের রেস্টুরেন্টটি।

এছাড়া বাচ্চাদের জন্য আছে কিডস জোন। এখানে এসে পছন্দের মানুষদের সাথে নিয়ে কাটাতে পারেন দারুন কিছু সময়।

সর্বশেষ সংবাদ

বাণিজ্য এর আরও সংবাদ