এশিয়ায় সেরা হওয়ার সুযোগ রয়েছে বাংলাদেশি উদ্যোক্তাদের


ই-বার্তা প্রকাশিত: ১০ই জুন ২০১৭, শনিবার  | সন্ধ্যা ০৭:২৬ ইন্টারনেট


ই-বার্তা প্রতিবেদক।। সিঙ্গাপুরে শুরু হতে যাচ্ছে ডিজিটাল উইনার্স এশিয়া (ডিডব্লিউএ)। আর এতে অংশগ্রহণের জন্য বাংলাদেশ থেকে সেরা স্টার্টআপ বাছাই করবে গ্রামীণফোন। স্টার্টআপ বা উদ্যোক্তাদের জন্য প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হবে। আগামী ১২ জুন রাজধানীর বসুন্ধরায় গ্রামীণফোনের প্রধান কার্যালয় এ প্রতিযোগিতা হবে।

স্থানীয় স্টার্টআপগুলোকে আঞ্চলিক পর্যায়ে ব্যবসা বিস্তারে সহায়তা করাই এই প্রতিযোগিতার উদ্দেশ্য। এ প্রতিযোগিতায় বিজয়ী দলকে ব্যবসা প্রসারের জন্য ১০ লাখ টাকার সমমূল্যের ১ লাখ নরওয়েজিয়ান ক্রোনার দেয়া হবে।

শীর্ষস্থানীয় বিনিয়োগকারী, কর্পোরেট নেতৃত্বদানকারী এবং স্টার্টআপ সংশ্লিষ্টদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল ১২টি দলের উপস্থাপনা শুনে, বুঝে ও পর্যবেক্ষণ করে সিঙ্গাপুরের জন্য সেরা দল বাছাই করবে।

এই প্রতিযোগিতায় অংশ নিতে এবং সংবাদ প্রচারের জন্য স্টার্টআপ, বিনিয়োগকারী এবং মিডিয়াকর্মীদেরকে https://goo.gl/Ai7p9c-এ গিয়ে অনলাইনে নিবন্ধন করার অনুরোধ জানিয়েছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মূলত টেলিনর বিভিন্ন দেশে অবস্থিত অপারেটর কোম্পানিগুলোর বাছাই করা অংশগ্রহণকারী স্টার্টআপদের নিয়ে দ্য ডিজিটাল উইনার্স এশিয়া শীর্ষক প্রতিযোগিতার আয়োজন করে।

সর্বশেষ সংবাদ

ইন্টারনেট এর আরও সংবাদ