উপচে পড়া ভিড় রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে


ই-বার্তা প্রকাশিত: ২৭শে জুন ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৫:০৮ লাইফ

ই-বার্তা ।। ঈদের ছুটিতে সারাদেশে খুশির জোয়ার। ঢাকার রাজপথে নেই কড়াকড়ি। রিকশায় চেপে নগরবাসী তাই ঘুরে বেড়াচ্ছে শহরের এ মাথা থেকে ও মাথা। ভিড় লেগে রয়েছে নগরীর বিনোদন স্থানগুলোতে।

গতকাল দেখাগেল রাজধানীবাসীর উপচেপড়া ভিড়। দুপুরের পর থেকে ভিড় বাড়ছিল নগরীর অন্যতম প্রধান বিনোদনকেন্দ্র শিশু পার্কে। শিশুদের কলকাকলিতে মুখরিত পার্কের রাইডগুলোর সামনে ছিল উপচেপড়া ভিড়।

বিকেল গড়াতেই রামপুরার হাতিরঝিলে নামে উৎসবমুখর মানুষের ঢল। কেউ চড়লেন ওয়াটার বাসে, কেউবা ওয়াটার রাইড। শিশু পার্কে লম্ফঝম্ফ’, ‘টয়ট্রেন’, ‘ঝুলানো চেয়ার’ আর ‘ম্যাজিক নৌকা’র রাইডগুলোতে ছিল বেশি আগ্রহ।

শিশু পার্কে ঘুরতে আসা দর্শনার্থীদের “বেশ লম্বা লাইনে দাঁড়িয়ে থেকে ঢুকতে হয়েছে। রাইডগুলোর বেশকটির সমস্যা ছিল। সেগুলো সলভ করা হয়েছে। বেশ লাগছে। ছেলেমেয়েরা খুশি। মিরপুরের জাতীয় চিড়িয়াখানা, বোটানিক্যাল গার্ডেন, শিশু পার্ক, ডিএনসিসি ওয়ান্ডারল্যান্ড, যমুনা ফিউচার পার্কসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, রামপুরার হাতিরঝিল এলাকাতেও ঢল নেমেছিল উৎসবপ্রিয় নগরবাসীর।


কেউ আবার প্রেক্ষাগৃহে প্রিয় সিনেমাটি দেখতে যান সদলবলে। ঈদের ছুটির দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার সরজমিন ঘুরে দেখা গেছে রাজধানীর অধিকাংশ রাস্তাঘাট ফাঁকা। শূন্য রাস্তায় দ্রুতবেগে ছুটে চলছে রিক্সা, বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নগর বাসিন্দারা অতি অল্প সময়ে আত্মীয়স্বজনের বাসায় বেড়াতে যেতে পেরে খুশী । ভিআইপি রোডে রিকশা চালাতে পেরে রিকশাচালকরাও খুব খুশী।

সর্বশেষ সংবাদ

লাইফ এর আরও সংবাদ