উপস্থাপনায় রিয়াজ-শাওন


ই-বার্তা প্রকাশিত: ১৯শে আগস্ট ২০১৭, শনিবার  | রাত ০২:১৬ সিনেমা

ই-বার্তা।। বিটিভির জনপ্রিয় ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দমেলা উপস্থাপনা করবেন নন্দিত দুই অভিনয়শিল্পী রিয়াজ ও মেহের আফরোজ শাওন। বেশকিছু চলচ্চিত্র, নাটক ও টেলিছবিতে তাদের জুটি হিসেবে দেখা গেছে। কিন্তু এবার প্রথম বারের মতো তাদের আনন্দমেলা অনুষ্ঠানে একসঙ্গে উপস্থাপনা করতে দেখা যাবে। এ প্রসঙ্গে শাওন বলেন, ঈদ নাটক ও আনন্দমেলা দেখার জন্য একসময় অপেক্ষায় থাকতাম। এবার প্রিয় সেই অনুষ্ঠান উপস্থাপনার জন্য আমন্ত্রণ পেলাম। নানা ব্যস্ততায় অনেকদিন আনন্দমেলা দেখার সুযোগ হয়নি। এজন্য উপস্থাপনা একটু চ্যালেঞ্জিং বলে মনে হচ্ছে। উপস্থাপনা করার পেছনে আরেকটি কারণ এটি বিটিভির অনুষ্ঠান। এই চ্যানেলের নানা আয়োজনে অংশ নেওয়ার মধ্য দিয়ে আমার পথচলা শুরু হয়েছিল। এ জন্য বিটিভিতে ভালো কিছু করার ডাক পেলে সাড়া না দিয়ে পারি না।

রিয়াজ বলেন, আনন্দমেলা নিয়ে দর্শকের বাড়তি আকর্ষণ লক্ষ্য করা যায়। এ কারণে এই অনুষ্ঠান উপস্থাপনায় আগ্রহী হয়েছি। আমার সঙ্গে থাকবেন শাওন। যার সঙ্গে জুটি বেঁধে অনেক নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছি। আমার বিশ্বাস, অভিনয়ের মতো উপস্থাপক জুটি হিসেবেও আমরা দর্শকের মনোযোগ কাড়তে পারব।

অনুষ্ঠান প্রযোজক মাহফুজা আক্তার জানান, আনন্দমেলা এবার সাজানো হচ্ছে বর্ণাঢ্য আয়োজনে। ২৩ আগস্ট এটি ধারণ করা হবে বিটিভির নিজস্ব স্টুডিওতে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ