মক্তির আগেই নতুন রেকর্ড দেবের!


ই-বার্তা প্রকাশিত: ২রা ডিসেম্বর ২০১৭, শনিবার  | দুপুর ১২:৩৫ সিনেমা

ই-বার্তা।। টলিউডের জনপ্রিয় অভিনেতা দেবের পরবর্তী সিনেমা ‘আমাজন অভিযান’। কমলেশ্বর মুখার্জি পরিচালিত এ সিনেমাটি ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘চাঁদের পাহাড়’ সিনেমার সিক্যুয়েল। এটা মুক্তি পাবে ২৫ ডিসেম্বর।

মুক্তিকে সামনে রেখে নানাভাবে সিনেমাটির জোর প্রচারণা চালাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা। তারই ধারাবাহিকতায় কিছুদিন আগে বিশাল আকৃতির একটি পোস্টার তৈরি করেন ‘আমাজন অভিযান’ টিম। যেটি ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় পোস্টার। শুধু তাই নয় এজন্য ‘আমাজন অভিযান’ গিনেস বুকেও তালিকাভুক্ত হয়েছে।

এবার আরো একটি রেকর্ড গড়ল সিনেমাটি। মোট ৬টি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। টলিউড সিনেমার ইতিহাসে এটি হবে সর্বোচ্চ সংখ্যক ভাষায়


মুক্তি পাওয়া সিনেমা। ঠিক এমন খবরটি প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে আর জানানো হয়েছে যে, গত বৃহস্পতিবার ইউটিউবে সিনেমাটির ট্রেলার মুক্তি পাওয়ার পর দর্শকের আগ্রহের মাত্রা বেড়ে গেছে। বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু, ওড়িয়া এবং অসমিয়া ভাষায় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ইতি মধ্যে সিনেমাটির ট্রেইলারও এই ছয়টি ভাষাতেই মুক্তি পেয়েছে । এর আগে কোনো ভারতীয় বাংলা সিনেমা এতগুলো আঞ্চলিক ভাষায় মুক্তি পায়নি যা এক অনন্য রেকর্ড করলেন দেব অভিনিত আমাজন অভিযান। প্রায় ২৫ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে এই সিনেমাটি।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ