বছর শুরু হবে সিনেমা দিয়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ


ই-বার্তা প্রকাশিত: ৩০শে নভেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০২:৫৫ সিনেমা

ই-বার্তা।। এবার নতুন বছর শুরু হবে সিনেমা নির্মাণের মাধ্যমে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের। ২০১৮ সালের জানুয়ারিতে রাজ শুরু করবেন তার নির্দেশনায় নতুন ছবি ‘যদি একদিন’ এর শুটিং। চলছে প্রি-প্রোকাডশনের কাজ। এই ছবিটি প্রযোজনা করবে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। ছবি নির্মাণের আগে বিশেষ কাজে রাজ ভারতে গিয়েছেন। ফিরবেন আজ (বৃহস্পতিবার) রাতে।

গতকাল (বুধবার) রাতে নির্মাতা রাজ ভারত থেকে জানান, জানুয়ারি মাসের শুরুতেই ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু করবে। সে আর বলে, ইচ্ছে আছে ফেব্রুয়ারি মাসের মধ্যে ছবির শুটিং শেষ করার। তবে কারা অভিনয় করবেন ছবিতে এটা এখন জানাতে চায়না রাজ। শুধু এতটুকুই বলেছে, শিল্পী নির্বাচনে বড় চমক রেখেছি। শুধু বাংলাদেশ নয়, পাশ্ববর্তী দেশ থেকেও শিল্পী থাকতে পারেন।

সবকিছুই মোটামুটি চূড়ান্ত হয়েছে। শুটিং শুরুর আগে সংবাদ সম্মেলন করে বাকিটা জানানো হবে। এবং সেখানেই নায়ক-নায়িকার নাম ঘোষণা করা হবে বলেন জানান নির্মাতা রাজ। এরই মধ্যে ‘যদি


একদিন’ ছবির গানগুলো তৈরি হয়েছে। এই ছবির গান করছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট। নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান।

এদিকে, ‘যদি একদিন’ ছবির অফিসিয়াল পেজটি গেল মঙ্গলবার সন্ধ্যায় ভেরিফায়েড হয়। মাত্র তিনশ লাইক নিয়ে পেজটি ভেরিফাইয়েড হয়েছে। এত কম লাইক নিয়ে বাংলাদেশের ছবির ফেসবুকের পেজের ক্ষেত্রে প্রথমবার এটি ঘটল।

‘যদি একদিন’র ফেসবুক পেজের মাধ্যমে সার্বক্ষণিক ছবিটি সম্পর্কে নতুন তথ্য দেয়া হবে। এছাড়াও পোস্টার, টিজার, ট্রেইলার, শুটিংয়ের স্থিরচিত্রসহ ছবি সংক্রান্ত বিষয়গুলো দর্শকের সাথে শেয়ার করা হবে।

যেনে রাখা ভালো, ‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত পঞ্চম ছবি। এর আগে তিনি নির্মাণ করেছেন প্রজাপতি, ছায়াছবি, তারকাঁটা, সম্রাট ছবিগুলো। সর্বশেষ, ‘সম্রাট’ ছবিটি মুক্তি পেয়েছিল গেল বছর রোজার ঈদে। ছবিতে অভিনয় করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ