ঋতুপর্ণা এখনো মান্নাকে মিস করেন


ই-বার্তা প্রকাশিত: ১৩ই সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৬:৩১ সিনেমা

ই-বার্তা।। মান্না ভাইয়ের সঙ্গে জুটি বেঁধে আমি বাংলাদেশের কয়েকটি ছবিতে অভিনয় করেছি। ছবিগুলো সুপারহিট হয়েছিল। মান্না ভাই আমার ক্যারিয়ারের দীর্ঘদিনের সঙ্গী। আমার ক্যারিয়ারে অনেক স্মৃতি জড়িয়ে আছে মান্নাকে ঘিরে। কিন্তু তিনি আজ বেঁচে নেই। এখনও মাঝে মধ্যে মান্না ভাইকে মিস করি।

প্রয়াত নায়ক মান্নাকে স্মরণ করে কথাগুলো বলছিলেন ঢাকা-কলকাতা দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেতা আলমগীর পরিচালিত একটি সিনেমার গল্প ছবিতে অভিনয় করতে শনিবার ঢাকা এসেছেন ঋতুপর্ণা। ওই ছবির শুটিংয়ের ফাঁকে মান্নার প্রসঙ্গে বলতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ঋতুপর্ণা।

নায়করাজ রাজ্জাকের মৃত্যু স্মরণ করার পর তিনি বলেন, তার (মান্না) চলে যাওয়াটা আকস্মিক এবং বিষাদের। তার সঙ্গে চমৎকার বন্ধুত্বপূর্ণ সর্ম্পক ছিল। গত বছর মান্না উৎসবে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ইচ্ছা থাকা সত্বেও আমি শেষ পর্যন্ত আসতে পারিনি।

বাংলাদেশের দর্শকদের কাছে ঋতুপর্ণার আবেদন এখনো অন্য মাত্রায়। এর পেছনে বড় অবদান রেখেছেন মান্না। ঋতুপর্ণা নিজেই অনপটে একথা স্বীকার করেছেন। মান্না-ঋতুপর্ণা জুটির জনপ্রিয় ছবির মধ্যে রয়েছে স্বামী ছিনতা , জুম্মান কসাই ও এরই নাম ভালোবাসা।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ