মাহিয়া মাহির ঢাকা অ্যাটাক


ই-বার্তা প্রকাশিত: ১৪ই সেপ্টেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০১:২৯ সিনেমা

ই-বার্তা।। চিত্রনায়িকা মাহী অনেকদিন থেকেই আছেন আলোচনার বাইরে। ছবি মুক্তির সংখ্যাটাও কমে গেছে। ঈদেও মুক্তি পাচ্ছে না কোনো চলচ্চিত্র। মাঝে মাঝে শুটিংসেটে তাকে দেখা গেলেও হঠাৎ আবার আলোচনা বাইরে তিনি। মাঝের সময়গুলো কাটাচ্ছেন ঘোরাঘুরি করেই।

বিয়ের পর অনেকটা এভাবেই চলছে তার সিডিউল। তবে ঈদ বিরতির পর আবারও শুটিং শুরু করতে যাচ্ছেন মাহী। পাশাপাশি খবর হচ্ছে আগামী মাসে মুক্তি পাচ্ছে তার নতুন চলচ্চিত্র ঢাকা অ্যাটাক। ছবিটির ট্রেলর এরইমধ্যে ইউটিউবে ভালো সাড়া ফেলেছে। এখন মুক্তির পর দর্শক প্রতিক্রিয়া দেখার পালা।

চলতি সময়ে ক্যারিয়ার ও ব্যস্ততা নিয়ে মাহী বলেন, চলচ্চিত্রে আমি বরাবরই নিয়মিত আছি। ঢালাওভাবে কাজ আমি কখনোই করিনি। এখনও করছি না। দর্শক গ্রহণযোগ্যতার বিষয়টি মাথায় রেখেই আমি কাজগুলো করে থাকি। ঈদের বিরতি কাটিয়ে আবারও কাজে ফিরছি। এখন আবারও চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকবো।

সম্প্রতি শাহনেওয়াজ শানুর পলকে পলকে তোমাকে চাই ছবির শুটিং করছেন মাহী। এই মুহূর্তে ছবিটির শেষ ভাগের শুটিং চলছে। ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে বাপ্পিকে। এছাড়াও সাইমন সাদিকের বিপরীতে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত জান্নাত ছবির শুটিং শেষ করেছেন মাহী।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ