ভিন্ন দৃষ্টিভঙ্গির ছবিতে সানি লিওন


ই-বার্তা প্রকাশিত: ২০শে সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | বিকাল ০৩:৪৩ বলিউড

ই-বার্তা।। বলিউডের নামকরা আর খুব অল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠা অভিনেত্রী সানি লিওন। দর্শকদের কাছে তার চাহিদার যেন শেষ নেয়। তবে এবার ভিন্নভাবে দেখা যাবে এই সানি লিওনকে। সম্প্রতি একটি ছবি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে তাকে নিয়ে ।কারণ থাকাটাও স্বাভাবিক ।নতুন আর ভিন্ন মাত্রার এক ছবি পোস্ট করায় তাকে নিয়ে এত আলচনা। অভিনয়ের সময় মেকআপের ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন তিনি। মুহূর্তেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায় সে ছবিতে।

ইনস্টাগ্রামে দেওয়া ছবি দেখে বোঝার উপায় নেই এটি সানি লিওন। ছবিটি শেয়ার দিয়ে এর ক্যাপশনে সানি লেখেন, এমন কিছু যা আগে আপনি কখনো দেখেননি। আমার পরবর্তী অসাধারণ প্রকল্পের জন্য কিছু কৃত্রিমতার সংযোজন।


কোন ছবির জন্য এই কৃত্রিমতার আশ্রয় নিচ্ছেন সানি, তার নাম তিনি বলেনি। তবে ধারণা করা হচ্ছে সানির আসন্ন চলচ্চিত্র তেরা ইন্তেজার-এর জন্যই এমনভাবে সেজেছেন তিনি। কারণ তেরা ইন্তেজার’ ছবিটির পরিচালক রাজীব ওয়ালিয়া এনডিটিভিকে বলেন, ছবিটিতে একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি ও কোণ থেকে সানি লিওনকে দেখা যাবে। আপনারা এমনভাবে সানিকে পর্দায় দেখতে পারবেন যা আগে কখনো দেখেননি। সে তার হৃদয়ের অন্তঃস্থল থেকে ছবিটির জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করেছে।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ