আবারো বিতর্কে সানি লিওন ,এবার বিষয় কনডম


ই-বার্তা প্রকাশিত: ২০শে সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | বিকাল ০৪:৫৮ বলিউড

ই-বার্তা।। খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে ওঠা সানি লিওন আবারো সমালোচনার ঝড়ে পড়েছেন কনডমের একটী বিজ্ঞাপন করে। সম্প্রতি রইস ছবির লায়লা মে লায়লা গানে মঞ্চে আগুন ধরিয়েছেন তিনি। কিন্তু সে আগুনে ঘি পড়েছে একটি কনডমের বিজ্ঞাপনে মডেল হয়ে। সেই বিজ্ঞাপনকে ঘিরে উঠেছে আপত্তির ঝড়।

সম্প্রতি সাফল্যের রাস্তায় বিতর্কে জড়ালেন তারকা। কনডমের বিজ্ঞাপন নিয়ে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্সের বিতর্কের মুখে পড়লেন তিনি। রিয়েলিটি শোয়ের বিচারক। আবার বিজ্ঞাপনের চাহিদাও তুঙ্গে।

ম্যানফোর্স কনডম সংস্থার সঙ্গে বহুদিন ধরেই যুক্ত সানি। বিজ্ঞাপনের ছবিতে দেশি অবতারেই ধরা দিয়েছেন তিনি। ইতিমধ্যেই নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছে সংস্থার বিভিন্ন বিজ্ঞাপন। কিন্তু বাঁধ সেধেছে নবরাত্রি স্পেশ্যাল বিজ্ঞাপনের ব্যানারগু যা গুজরাটের বিভিন্ন স্থানে টাঙানো হয়েছে।

তার ছবির পাশে গুজরাটি ভাষায় লেখা, এই নবরাত্রিতে খেলুন, তবে ভালবেসে। এতেই আপত্তি তোলা হয়েছে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্সের পক্ষ থেকে। অনেকের মতে, সানি যেভাবে নিজেকে প্রকাশ করেছেন তা অশ্লীলতারই নামান্তর। যে কারণে চটেছেন বহু মানুষ।

ভারতীয় গণম সংস্থার পক্ষ থেকে কেন্দ্রীয় ক্রেতা সুরক্ষামন্ত্রী রামবিলাস পাসওয়ানকে চিঠিও পাঠানো হয়েছে। যাতে অভিযোগ করা হয়েছে, এই ধরনের বিজ্ঞাপন ভারতীয় সংস্কৃতিকে শেষ করে দিচ্ছে। আর সানি লিওনের মতো তারকা টাকার জন্য এমন বিজ্ঞাপন করে বিষয়টিকে আরো বিকৃত করে ।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ