হত্যার অভিযোগে টম ক্রুজ


ই-বার্তা প্রকাশিত: ২২শে সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার  | বিকাল ০৫:৪৪ সিনেমা

ই-বার্তা।। হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ। একের পর এক সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের মাঝে আছেন তিনি। আছে অনেক হিট সিনেমাও।তবে সম্প্রতি তার বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে পরিচালক ডগলাসের বিরুদ্ধেও। আমেরিকান মেড’ ছবির একটি বিপদজনক দৃশ্য ধারণের সময় অ্যালান পারউইন এবং কারলোস বেরির মৃত্যু হয়।

অপরিকল্পিতভাবে এই বিপদজনক দৃশ্যটি ধারণ করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।একটি পুরনো দুই ইঞ্জিনের বিমানে চড়ে অ্যালান এবং কারলোসকে বারবার একটি বিপদজনক দৃশ্য ধারণ করতে হয়। কলম্বিয়ায় একটি অপরিচিত এলাকায় খারাপ আবহাওয়ার মধ্যে বিমানটি বিধ্বস্ত হলে দুজন ক্রুর মৃত্যু হয় এবং একজন গুরুতর আহত হন।
নিহতদের পরিবারের অভিযোগ অভিনেতা টম ক্রুজ ও পরিচালক ডগলাসের প্ররোচনায় এই বিপদজনক দৃশ্যধারণে অংশ নেন অ্যালান পারউইন ও কারলোস।


২০১৫ সালের সেপ্টেম্বরে বিমান দুর্ঘটনাটি ঘটেছিলো । ২০১৬ সালের এপ্রিলে হত্যা মামলাটি দায়ের করা হয়। চলতি মাসের ২৯ তারিখ আমেরিকান মেড মুক্তি পাওয়ার কথা রয়েছে।
এদিকে পার্ল হারবার এবং ট্রান্সফরমার-খ্যাত পাইলট অ্যালান পারউইন এক ই-মেইল বার্তায় লিখেছিলেন, তার জীবনে অ্যামেরিকান মেড ছবিটি হলো সবচেয়ে বিপদজনক প্রকল্প। ছবিটির দৃশ্যধারণের সময় পর্যাপ্ত নিরপত্তার ব্যবস্থা করা হয়নি।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ