সানি লিওন এবার শাকিবের ছবিতে


ই-বার্তা প্রকাশিত: ৭ই অক্টোবর ২০১৭, শনিবার  | সন্ধ্যা ০৬:০০ সিনেমা

ই-বার্তা।। সানি লিওন মানেই সিনেমায় অন্যরকম মাত্রা। বলিউডের এই নায়িকা বর্তমানে বেশ জনপ্রিয়। আইটেম বোম হিসেবেই তিনি বিভিন্ন সিনেমায় কাজ করে যাচ্ছেন। তবে ঢালিউডের সাথে তার কোন কাজ করা হয়নি। সব কিছু ঠিক থাকলে শাকিব খানের ছবিতে শাকিবের সাথে আইটেম সং এ সানি লিওঙ্কে দেখা যেতে পারে। তবে এখনও সানি লিওনের সঙ্গে এ ব্যাপারে কোনো আলাপ হয়নি, শিগগিরই যোগাযোগ করা হবে।

মামলা হামলা ঝামেলা ছবির প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেন, শাকিব খান এই ছবির আইটেম গানে চমক দেয়ার জন্য সানি লিওনকে চাচ্ছেন। আমি সানি লিওনের সঙ্গে যোগাযোগ করতে বলেছি।

সেলিম খান বলেন, শাকিব ১২ তারিখ কলকাতা যাচ্ছেন। সেখান থেকে সানি লিওনের সঙ্গে যোগাযোগ করবে। সানি লিওনের পারিশ্রমিক নিয়ে আমার কোনো টেনশন নেই। যতটাকা লাগে দেব। আশা করছি সানি লিওনকে আমাদের ছবিতে পাব।

সেলিম খান আরও বললেন, সানি লিওন যদি মামলা হামলা ঝামেলা ছবির আইটেম গানে পারফর্ম করতে রাজি হয়, তবে আমাদের দেশের কালচারে পোশাক পরাব। যদি তার বাংলাদেশে প্রবেশ নিয়ে কোনো ধর্মীয় সংগঠন বাঁধা দেয়, তবে আমরা ইন্ডিয়া থেকে গানের শুটিং করব।

মামলা হামলা ঝামেলা ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। এই ছবিতে শাকিব খানের নায়িকা বিদ্যা সিনহা মিম। আরও অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী। আগামী নভেম্বর মাসে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা যায়।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ