ভাঙ্গল শ্রাবন্তীর দ্বিতীয় সংসারও


ই-বার্তা প্রকাশিত: ১২ই অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৬:১১ সিনেমা

ই-বার্তা।। টালিউডের হিরোইন শ্রাবন্তী চ্যাটার্জি। ওপার বাংলার জনপ্রিয় একজন অভিনেত্রী। অবশেষে ভাঙ্গল তার দ্বিতীয় সংসারও। সম্প্রতি নিজের মুখেই এ কথা স্বীকার করেছেন তিনি। তবে কী কারণে ভেঙেছে তার নির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। বর্তমানে একমাত্র ছেলেকে নিয়ে সিঙ্গেল মাদারের জীবনযাপন উপভোগ করছেন তিনি।

শ্রাবন্তী বলেছেন, দুজনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। বনিবনা না হলে একসঙ্গে মিথ্যা সুখে থাকার কী লাভ। আমার কোনো অভিযোগ নেই আমার প্রাক্তনের বিরুদ্ধে। আমি চাই, আমার সঙ্গে না হোক, কিন্তু সে যেনো ভালো থাকে।

শ্রাবন্তী আরও বলেন, আমি এখন ব্যক্তিগত জীবন নিয়ে মাথা ঘামাচ্ছি না। কাজ আর ছেলের পড়াশোনা নিয়ে ব্যস্ত। ঝিনুক এবার অষ্টম শ্রেণিতে। ওর স্কুলে যেতে সুবিধা হবে বলে বেহালা থেকে বাইপাসের ধারে বহুতল ভবনে বাসা নিয়েছি। বেশ ভালো আছি মা-ছেলে।

নিজেকে আবেগপ্রবণ দাবি করে এই অভিনেত্রী বলেন, আমি খুব আবেগপ্রবণ। সংসার করতে ভালোবাসি। কিন্তু এখন মনে হয়, শুধু বর থাকলেই সংসার হবে এমন নয়। বাবা-মা, ছেলেকে নিয়েও সংসার হয়। প্রতিটা মেয়েই চায় সংসার করতে। কিন্তু আমার কপালে যা লেখা ছিল তাই হয়েছে। ভবিষ্যৎ কীরকম হবে জানি না। তবে আমি আগের থেকে পরিণত হয়েছি। দিদি, দিদির বন্ধুরা আছে। ওরা আমায় একাকিত্বে ভুগতে দেয় না। এখন কাজেও অনেক বেশি মন দিতে পারছি। মাঝে এক বছর কাজে অতটা মন দেইনি। আর ছেলেকে নিয়েও ভাবনা নেই। ও আমার সেরা বন্ধু। ভীষণ বোঝে আমায়।

কমার্শিয়াল ছবির নায়িকা হিসেবে পরিচিত হতেই বেশি আনন্দ পান দাবি করে শ্রাবন্তী বলেন, কোনোরকম দ্বিধা ছাড়াই বলছি, আজকে শ্রাবন্তী শ্রাবন্তী হয়েছে বাণিজ্যিক ছবির জন্য। অভিনেত্রী হিসেবে আমার অবশ্যই অন্য ধরনের ছবি করা উচিত। কিন্তু যখন গ্রামের স্টেজ শো-তে যাই, তখন গ্রামের দর্শকদের কথা থেকে বুঝি, পশ্চিমবঙ্গের অধিকাংশ মানুষ অন্য ধরনের ছবি বোঝেন না। দেব -শ্রাবন্তী বা জিৎ-শ্রাবন্তী কী করল সেটা দেখার জন্যই তারা অপেক্ষা করেন।

কৃষাণ ছিলেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী। এর আগে শ্রাবন্তীর বিয়ে হয়েছিল চলচ্চিত্র নির্মাতা রাজীব চক্রবর্তীর সঙ্গে। ওই সময় শ্রাবন্তী-রাজীবের ঘরে জন্ম নেয় ঝিনুক নামের এক পুত্রসন্তান। কিন্তু তাদের সে সংসার টেকেনি। পাশাপাশি শোনা যায়, নায়িকা হওয়ার আগেই বিবাহিত ছিলেন শ্রাবন্তী। সৌরভ চক্রবর্তী নামের এক যুবককে ভালোবেসেই পারিবারিকভাবে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী।

চলচ্চিত্রে এসে নাম লেখানোর পর নানা কারণ আর মতবিরোধে ভেঙে যায় সেই সংসার। কিন্তু সেই বিয়ের কথা স্বীকার করেন না শ্রাবন্তী, আর টালিগঞ্জের কোথাও তার প্রমাণও পায়নি কেউ। তাই রাজীব চক্রবর্তীই এই নায়িকার প্রথম স্বামী হিসেবে পরিচিত।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ