তানজিন তিশা বাদ, ভবঘুরে ছবিতে পূর্ণিমা


ই-বার্তা প্রকাশিত: ৩১শে অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৩:৫০ সিনেমা

ই-বার্তা।। লালটিপ ছবির নির্মাতা স্বপন আহমেদ পরিচালিত নতুন ছবি ভবঘুরে তে অভিনয় করার কথা ছিল মডেল-অভিনেত্রী তানজিন তিশার। গেল সেপ্টেম্বর মাসে ছবিতে লিখিতভাবে চুক্তিবদ্ধও হয়েছিলেন তানজিন তিশা, কিন্তু শেষ পর্যন্ত জানা গেল এই ছবি থেকে তাকে বাদ দেওয়া হয়েছে।

নির্মাতা স্বপন চৌধুরী জানিয়েছেন, ভবঘুরে ছবির শুটিং হবে ফ্রান্সে। কিন্তু অনেক চেষ্টার পরেও তিশার ভিসা পাওয়া যাইনি। তাই শেষ পর্যন্ত তাকে বাদ দেওয়া হয়েছে। পরবাসিনী ছবির এই নির্মাতা আরো জানান, তানজিন তিশাকে বাদ দিয়ে পূর্ণিমাকে নেওয়া হচ্ছে। তার ভিসার জন্য অ্যাম্বাসিতে আবেদন করা হয়েছে। দু-একদিনের মধ্যেই আশা করছি সুখবর পাওয়া পাব।

নির্মাতার ভাষ্য, আগামী ১২ নভেম্বর ফ্রান্সে শুটিং শুরু হবে। এরপর সুইজারল্যান্ডেও শুটিং করা হবে। প্যারিসের একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে ‘ভবঘুরে’ ছবির কাহিনি এগুবে। পূর্ণিমা অভিনীত লোভে পাপ পাপে মৃত্যু ও টু বি কন্টিনিউড নামের দুটি ছবি সর্বশেষ মুক্তি পায়। তার পরেও রুপালি পর্দায় তাকে নিয়ে নেই কোনো আলোচনা। তবে এবার দারুণ কিছু হতে পারে বলে মনে করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়িকা।

পূর্ণিমা বললেন, ফ্রান্সে বেড়ে ওঠা একটি মেয়ের চরিত্রে নিয়ে ভবঘুরে ছবির কাহিনি। গল্পটি নিয়ে পরিচালক এরই মধ্যে কথা বলেছেন। ভালোই লেগেছে আমার কাছে। আজ (মঙ্গলবার) ভিসার ব্যাপারে চূড়ান্ত ফলাফল জানা যাবে।
ভবঘুরে ছবিতে আরো অভিনয় করবেন শিপন মিত্র, শিমুল খান প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ