সিডনিতে দর্শক মাতালো ঢাকা অ্যাটাক


ই-বার্তা প্রকাশিত: ১৩ই নভেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৩:৪২ সিনেমা

ই-বার্তা।। চলতি বছরের অন্যতম সফল এবং দর্শকপ্রিয় ছবি ঢাকা অ্যাটাক। টানা কয়েক সপ্তাহ সিনেমা হলে হাউজফুল প্রদর্শনীর রেকর্ড এবং টিকেট সেলের হিসাবেও বাজিমাত করেছে ছবিটি। এমনকি ছয় সপ্তাহ পেরিয়েও এখনো বেশ কিছু সিনেমা হলে সাফল্যের সঙ্গে চলছে এই ছবি। শুধু দেশেই নয়, বিদেশের সিনেমা হলেও মুক্তির পর ঢাকা অ্যাটাক-এর সাফল্য অব্যাহত রয়েছে।

এরই মধ্যে ছবিটি বিশ্বব্যাপী আয়ে আয়নাবাজির রেকর্ড ভেঙে ফেলেছে। এখনো বিরামহীনভাবে চলছে ঢাকা অ্যাটাক-এর এগিয়ে চলা। সাফল্যের ধারাবাহিকতায় ছবিটি সফর করছে বিশ্বের কয়েকটি দেশে। অস্ট্রেলিয়া সফরে গিয়েও সাফল্য পেয়েছে ঢাকা অ্যাটাক। সিডনির রিডিং সিনেমাস অবার্নএ মুক্তি পাওয়ার পর সেখানকার প্রবাসী বাঙালিদের মন জয় করেছে ছবিটি। একটি ভিডিও বার্তায় উঠে এসেছে দর্শকদের প্রতিক্রিয়া।

প্রত্যেক দর্শকের কাছ থেকেই এসেছে ইতিবাচক মন্তব্য। মুগ্ধতা প্রকাশ করেছেন সবাই। যারা এখনো দেখেননি, তাদেরকেও দেখার আহ্বান জানিয়েছেন তারা। এমনকি কেউ কেউ ঢাকা অ্যাটাক একাধিকবার দেখার ইচ্ছেও পোষণ করেছেন।

এদিকে ইউরোপের কয়েকটি দেশে ঢাকা অ্যাটাক-এর প্রিমিয়ার অনুষ্ঠিত হচ্ছে। সেগুলোতে অংশ নেওয়ার জন্য এরই মধ্যে বিদেশে রয়েছেন ছবির মূল চারজন কারিগর। তারা হলেন ছবির নির্মাতা দীপংকর দীপন, কাহিনীকার সানী সানোয়ার, নায়ক আরিফিন শুভ এবং নায়িকা মাহিয়া মাহি। সঙ্গে আছেন ছবির আরও কয়েকজন কলাকুশলী।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম অ্যাকশন থ্রিলার ছবি ঢাকা অ্যাটাক-এ শুভ ও মাহি ছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, কাজী নওশাবা, শতাব্দী ওয়াদুদ, সৈয়দ হাসান ইমাম ও তাসকিন রহমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ