পদ্মাবতীর মুক্তি ঠেকাতে মোদির কাছে চিঠি


ই-বার্তা প্রকাশিত: ১৩ই নভেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৩:৫৪ বলিউড

ই-বার্তা।। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত বহুল আলোচিত ছবি পদ্মাবতীর ওপর থেকে শনির দশা কাটছেই না। একের পর এক বাধা এসে ছবিটির মুক্তির পথে দেয়াল তৈরি করছে। এবার খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে এই ছবির মুক্তি আটকাতে চিঠি দিয়েছে উদয়পুরের রাজ পরিবার।

ভারতীয় গণমাধ্যম জানায়, উদয়পুরের মেওয়ারের রাজ পরিবারের অন্যতম সদস্য এমকে বিশ্বরাজ সিং এই চিঠি পাঠিয়েছেন। শুধু নরেন্দ্র মোদি নয়, কেন্দ্রীয় মন্ত্রী এবং সিবিএফসি প্রধান প্রসূন যোশীকে চিঠি পাঠিয়েছেন বিশ্বরাজ।
চিঠিতে বিশ্বরাজ উল্লেখ করেন, দেশের নাগরিকদের স্বার্থে এ দেশের ইতিহাসকে সংরক্ষিত করা এবং সেটা যেন কোনওভাবেই বিকৃত না হয়, সেসব দেখার দায়িত্ব তো সরকারেরই। তাই আমাদের অনুরোধ এ ছবি মুক্তিতে যেন অনুমতি না দেওয়া হয়।

এদিকে কিছু দিন আগেই সঞ্জয়লীলা বানসালি একটি ভিডিওবার্তার মাধ্যমে জানান, তার ছবিতে ইতিহাসকে কোনোভাবে বিকৃত করা হয়নি। কিন্তু তার কথাতেও গলেনি রাজ পরিবার। আর তাই সোজা প্রধানমন্ত্রী বরাবর চিঠি দিয়েছে তারা।

এর আগে জয়পুরের কার্ণি সেনা, রাজপুতানা সংগঠন, ব্রাহ্মণ মহাসভা, একাধিক বিজেপি বিধায়ক, সাংসদ পদ্মাবতীর মুক্তির বিরুদ্ধে কথা বলেছেন। কেউ কেউ হুমকিও দিয়েছেন। সব ঝামেলা চুকে মুক্তির আলো দেখতে পায় কি না, সেটাই এখন দেখার বিষয়। আগামী ১ ডিসেম্বর পদ্মাবতীর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। ছবিতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ