হেনস্থার শিকার বলিউড বাদশাহ!


ই-বার্তা প্রকাশিত: ১৩ই নভেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৪:০৬ বলিউড

ই-বার্তা।। বলিউডের বেতাজ বাদশাহ তিনি। আর তাকেই কিনা হেনস্থার শিকার হতে হলো! শুনতে অবাক লাগলেও সত্যি। শাহরুখ খানের দিকে আঙুল উঁচিয়ে জোর গলায় কথা বলেছেন ভারতের আলিবাগের বিধায়ক। কিছু দিন আগেই ঘটে এই ঘটনা।

জন্মদিন সেলিব্রেট করতে শাহরুখ গিয়েছিলেন তার আলিবাগের বাড়িতে। সেখান থেকে ফেরার পথেই ঘটনাটি ঘটে। ভারতীয় গণমাধ্যম জানায়, সেদিন গেট ওয়ে অফ ইন্ডিয়া সংলগ্ন সমুদ্রসৈকতে বাঁধা ছিল শাহরুখের বিলাসবহুল ইয়ট। আর তাকে একটিবার দেখার জন্য চারদিকে মানুষের উপচে পড়া ভিড় ছিলো।

কিন্তু শাহরুখ তখনও তার ইয়ট থেকে বের হননি। এদিকে শাহরুখের ইয়ট তটে বাঁধা থাকায় নিজের ইয়টটি তটে বাঁধতে পারছিলেন না আলিবাগের বিধায়ক জয়ন্ত পাটিল। তিনিও মুম্বাই যাচ্ছিলেন। আর এতেই মেজাজ বিগড়ে যায় বিধায়কের।

শাহরুখকে উদ্দেশ্য করে মারাঠি ভাষায় পাটিল বলেন, আপনি সুপারস্টার হতে পারেন। তাই বলে গোটা আলিবাগকে কিনে রেখেছেন নাকি? আপনাকে আলিবাগে আসতে গেলে আমার অনুমতি নিতে হবে।

শাহরুখ অবশ্য বিধায়ক জয়ন্ত পাটিলের কথার জবাব দেননি। ভক্তদের দিকেই ছিলো তার খেয়াল। পরে শাহরুখের ইয়টটি সরিয়ে জয়ন্ত পাটিলের ইয়ট ঘাটে ভেড়ানো হয় বলে জানা যায়।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ