মিস ওয়ার্ল্ড : সেমিফাইনাল থেকেই বাদ পড়লেন জেসিয়া!


ই-বার্তা প্রকাশিত: ১৭ই নভেম্বর ২০১৭, শুক্রবার  | বিকাল ০৩:৪৫ সিনেমা

ই-বার্তা।। প্রথমবারের মতো অংশ নিয়ে এবারের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার সেমিফাইনাল থেকেই বাদ পড়ে গেলেন বাংলাদেশের প্রতিযোগী জেসিয়া ইসলাম। মিস ওয়ার্ল্ডর অফিসিয়্যাল ওয়েবসাইট থেকে এই তথ্য জানা গেছে। এদিকে চীনের সানায়য়ে আগামী শনিবার এই পতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। অর্থাৎ ওই দিন ঘোষণা করা হবে এবারের বিশ্ব সুন্দরীর নাম। নতুর মিস ওয়ার্ল্ড বিজয়ীকে মুকূট পরাবেন পূর্বসূরী পুয়ের্তু রিকোর স্টিফানি ভ্যালি।

ইতোমধ্যেই ঘোষণা করা হয়েছে এবারের আসরের সেমি ফাইনালের জন্য মনোনীত ২০ জনের নাম। এই তালিকায় নেই বাংলাদেশের জেসিয়া ইসলাম। সেমিফাইনালে শীর্ষ স্থানে রয়েছেন অস্ট্রেলিয়ার এসমা ভোলাদার। তবে এই বিষয়ে অন্তর শোবিজের সঙ্গে


যোগাযোগ করা হলে তারা কিছু জানাতে পারিন।
এছাড়াও এই তালিকায় উঠে এসেছে ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, ব্রাজিল, কুক আইল্যান্ড, ইংল্যান্ড, ফিজি, ফ্রান্স, ভারত, ইন্দোনেশিয়া, মঙ্গোলিয়া, নেপাল, নিউজিল্যান্ড, ফিলিপিন্স, রাশিয়া, স্লোভাকিয়া, দক্ষিণ আফ্রিকা, তাঞ্জানিয়া, থাইল্যান্ড, ভিয়েতনাম ও জিম্বাবুয়ের সুন্দরিদের নাম।

গত রোববার প্রথম পর্যায়ে কোয়ার্টার ফাইনালে বাছাই পর্ব থেকে ২০ জনকে সরাসরি সেমি ফাইনালের জন্য মনোনীত করা হয়। তবে এই ২০ জনের মধ্যে বাংলাদেশী প্রতিযোগীর নাম নেই। তাদের নিয়ে ইতোমধ্যেই গালা রাউন্ডের কার্যক্রম শুরু হয়েছে বলে আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে জানা গেছে। এবার সমগ্র বিশ্ব থেকে ১১৮ প্রতিযোগী মিস ওয়াল্ড- ২০১৭ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ