ঢাকা অ্যাটাকের বাজিমাত ৮ম সপ্তাহ পেরিয়েও


ই-বার্তা প্রকাশিত: ২৬শে নভেম্বর ২০১৭, রবিবার  | দুপুর ০১:১৪ সিনেমা

ই-বার্তা।। ‘ঢাকা অ্যাটাক’ চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে সবচেয়ে বেশি আলোচিত হয়েছে । গেল ৬ অক্টোবর মুক্তির পর থেকেই ছবিটি বাজিমাত করে চলেছে। ছবিটি প্রচুর ব্যবসা করছে ঢাকাসহ সারাদেশে । বিশেষ করে রাজধানীর সবগুলো সিনেপ্লেক্সে ৮ম সপ্তাহেও জমজমাট ঢাকা অ্যাটাকের ব্যবসা।

‘ঢাকা অ্যাটাক’ সাফল্যের ৮ম সপ্তাহ শুরু করেছে গেল শুক্রবার (২৪ নভেম্বর) থেকে । এই সপ্তাহে দেশের ১০টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ছবিটি। এগুলো হলো- রাজধানীর স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, পদ্মা, আনন্দ, নিউ গুলশান (জিঞ্জিরা), গুলশান (নারায়ণগঞ্জ), ঘোমটা সিনেমা (উত্তর মতলব), লিবার্টি (খুলনা), সংগীতা (খুলনা) ও পিক্স (সিরাজদিখান)।

‘ঢাকা অ্যাটাক’ শুধু দেশেই নয়, ছবিটি বিশ্বব্যাপীও দারুণ সাফল্য পেয়েছে। আন্তর্জাতিক


আয়ে বাংলাদেশের অন্যান্য সব ছবিকে টপকে গেছে এই ছবি। বিশ্বের ৩২ টি দেশে ইতোমধ্যে ‘ঢাকা অ্যাটাক’ প্রদর্শিত হয়েছে।
আর স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার ও খুলনার লিবার্টি হলে ৮ সপ্তাহ ধরেই চলছে ‘ঢাকা অ্যাটাক’।

ঢাকা অ্যাটাক পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। এটি তার পরিচালিত প্রথম ছবি। ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানি সানোয়ার। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, শতাব্দী ওয়াদুদ, আফজাল হোসেন, আলমগীর, হাসান ইমাম, এবিএম সুমন, নওশাবা, তাসকিন রহমান, নিকুল প্রমুখ।

বাংলাদেশ পুলিশ পরিবার কল্যাণ সমিতির সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে থ্রি হুইলার্স ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। আলোচনায় এসেছে ছবিটিতে অরিজিৎ সিংয়ের গাওয়া ‘টুপটাপ’ শিরোনামের গানটি।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ