‘ভাবতেই পারিনি দেবীর মাধ্যমে অভিষেক হবে’


ই-বার্তা প্রকাশিত: ২১শে মার্চ ২০১৭, মঙ্গলবার  | রাত ০৯:৪৮ সিনেমা

শাহ্‌ ফরহাদ রেজা : প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক ঘটেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার । নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ছবি ‘দেবী’তে অভিনয় করছেন তিনি। নির্মীয়মাণ এই ছবিটি দিয়ে প্রথমবারের মতো প্রযোজনায় নাম লেখালেন অভিনেত্রী জয়া আহসান। এতে অভিনয়ও করছেন তিনি।




ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘অনেক আগে থেকেই চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল। প্রস্তাবও পেয়েছি অনেক, কিন্তু নিজের মনের মতো গল্প না হওয়ার কারণে অভিনয় করা হয়নি।দেবীর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হবে ভাবতেই পারিনি।’




তিনি আরো বলেন, ‘ছবিতে আমার চরিত্রটি একটি পার্শ্বচরিত্র। তাই প্রথমে একটু দ্বিধায় ছিলাম যে পার্শ্বচরিত্রে অভিনয় করব কিনা। পরে ভেবেছি যে চরিত্রে অভিনয় করার জায়গা থাকবে সেই চরিত্রেই আমার অভিনয় করা উচিত।এছাড়া হুমায়ূন আহমেদের গল্পের পার্শ্বচরিত্রও অনেক বড় কিছু।নিজের ভালোলাগা চরিত্রে অভিনয় করতে সবসময়ই ভালো লাগে। আশা করছি দর্শকদের জন্য দারুণ কিছু উপহার দিতে পারব’।
২০শে মার্চ থেকে দিনাজপুরের একটি গ্রামে এর শুটিং শুরু হয়েছে । এরপর হবে নাটোরে।




প্রযোজক সূত্রে জানা গেছে, শবনম ফারিয়া ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী , জয়া আহসান, ইরেশ যাকের, অনিমেষ আইচ প্রমুখ। এখানে রানু চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে ও তার স্বামী আনিসের চরিত্রে দেখা যাবে অনিমেষ আইচকে। এ ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনম বিশ্বাস। এটি পরিচালকের প্রথম ছবি।




e-barta/f/m

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ