তোপের মুখে নুসরাত ফারিয়া


ই-বার্তা প্রকাশিত: ২৭শে মে ২০১৭, শনিবার  | রাত ০১:১৬ সিনেমা

বিনোদন ডেস্ক ।। ‘আল্লাহ মেহেরবান’ এই গানটি মুক্তির ২৪ ঘন্টা আগেই গণ্ডগোল পাকিয়ে গেল অন্তর্জালে। ২৫ মে ফেসবুকে এটি মুক্তির আগাম খবর জানালো প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। নুসরাত ফারিয়ার বেশ খোলামেলার একটি ছবি সংযুক্ত ছিল গানের শিরোনামের সঙ্গে । তখন থেকেই অন্তর্জালে শুরু হয়েছে বিষয়টি নিয়ে খটকা আর সমালোচনা ।


এই সমালোচনা আরও বেড়ে গেছে ২৬ মে সন্ধ্যায় গানটির ভিডিও প্রকাশের পর থেকে। যেখানে গানের শিরোনাম, কথা অথবা ভাবধারার সঙ্গে ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক বলেই মনে করছেন বেশিরভাগ সিনেমাপ্রেমী ও সমালোচকরা।

এই গানটির সঙ্গে জিৎ এর উপস্থিতি একেবারেই স্বাভাবিক ছিল ।


নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক আর কতটা উদ্দেশ্যমূলক সেটি নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে প্রচুর । এ নিয়ে অন্তর্জালের কমেন্ট বক্সে ভালোই তোপের মুখে আছেন নুসরাত ফারিয়া ও মুক্তি প্রতিক্ষীত ‘বস- টু’ সংশ্লিষ্টরা।

এক কথায় বলতে গেলে গানটি অসাধারণ।এই গান এর সাথে ফারিয়া কে এমন উপস্থিতি না করালেই পাড়তেন ‘বস- টু’ সংশ্লিষ্টরা।


এ ছবিতে অভিনয় করেন জিৎ, ঢাকার নুসরাত ফারিয়া ও কলকাতার শুভশ্রী ছাড়াও ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ।

সিনেমাটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিৎ এর প্রযোজনা প্রতিষ্ঠান যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন বাবা যাদব।

২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ছবি ‘বস: বর্ন টু রুল’। এটি ছিল তেলেগু ছবির রিমেক। বস ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বস- টু’।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ