জন্মদিনে শুটিংয়ে ব্যস্ত চিত্রনায়িকা নিপুণ


ই-বার্তা প্রকাশিত: ৯ই জুন ২০১৭, শুক্রবার  | সন্ধ্যা ০৭:২৪ সিনেমা

ই-বার্তা বিনোদন ডেস্ক ।। বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা নিপুণ।মাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন সিঙ্গাপুর ঘুরতে।গতকাল বৃহস্পতিবার সকালেই নিপুণ সিঙ্গাপুর থেকে দেশে ফিরেন।

ফেরার পর আজ শুক্রবার থেকে তিনি সেজানের নির্দেশনায় একটি ঈদের নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন।নাটকটিতে তার বিপরীতে রয়েছেন মাহফুজ।এদিকে এবারের ঈদে সেজানের নাটক ছাড়াও সকাল আহমেদের নির্দেশনায় অভিনেত্রী নাটকে অভিনয় করেছেন নিপুণ। এখানে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

এবারের ঈদে এই দুটি নাটকেই দেখা যাবে নিপুণকে।নাটকে অভিনয় করলেও তার মূল পরিচয় চিত্রনায়িকা। শিগগিরই উত্তম আকাশের নির্দেশনায় শুরু করতে যাচ্ছেন নতুন চলচ্চিত্র ধূসর কুয়াশার কাজ।প্রায় দুই বছর পর নতুন কোনো চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছেন নিপুণ।

২০১৬ সালে নিপুণ একজন ব্যবসায়ী হিসেবে নিজেকে দাঁড় করানোর চেষ্টা করছেন। বর্তমানে চলচ্চিত্রের কাজ থেকে তাকে ব্যবসাতেই বেশি মনোযোগ দিতে হচ্ছে। নিপুণের ভাষায়, অনেকটা ভবিষ্যৎ নিরাপত্তার কথা ভেবেই তিনি ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন।

এদিকে আজ শুক্রবার নিপুণের জন্মদিন। জন্মদিন হলেও আজ তিনি নাটকের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। যে কারণে জন্মদিনে বিশেষ আয়োজনের তেমন কোনো সুযোগ না থাকলেও নিপুণ চেষ্টা করছেন জন্মদিনে ছোট্ট একটি পার্টি দেয়ার।

নিপুণ বলেন, ঈদে যে দুটি কাজ করছি তার মধ্যে অভিনেত্রী নাটকের গল্পটা এক কথায় আমার কাছে দারুণ লেগেছে। কারণ এই নাটকের গল্পটি অসাধারণ। বলা যায় আমাকে ঘিরেই নাটকের গল্প এগিয়ে গেছে। তাই এই নাটকটি নিয়েই আমি বেশি আশাবাদী। পাশাপাশি আজ আমার জন্মদিন, সবার কাছে দোয়া চাই যেন আল্লাহর রহমতে সবসময় সুস্থ থাকি, ভালো থাকি। আমার ব্যবসা প্রতিষ্ঠানটির জন্যও দোয়া চাই যেন এর হাত ধরেই আগামীর পথ চলতে পারি।

২০০৭ সালে শাহআলম কিরণ পরিচালিত সাজঘর এবং ২০১০ সালে মোহাম্মদ হোসেন পরিচালিত চাঁদের মতো বউ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন নিপুণ। নিপুণ অভিনীত সর্বশেষ ছবি দুটি হচ্ছে অজ্ঞাতনামা, স্বর্গ থেকে নরগ।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ