শাকিব যদি আমার সাথে ছবি না করে তবে সুইসাইড করব : মিষ্টি জান্নাত


ই-বার্তা প্রকাশিত: ৬ই সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | বিকাল ০৪:২৪ সিনেমা

ই-বার্তা।। অভিনেত্রী মিষ্টি জান্নাত বলেছেন, শাকিব খান যদি তার সাথে ছবি না করে তাহলে আমি আত্মহত্যা করব। মিষ্টি জান্নাতের এমন ঘোষণায় চলচ্চিত্রপ্রেমীরা রীতিমতো বিস্মিত। তার চলচ্চিত্র শুভাকাঙ্ক্ষীরাও বিস্ময় প্রকাশ করেছেন। মিষ্টি জান্নাতের সর্বশেষ তুই আমার ছবিটি মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক।

চলতি বছরের ২৩ জুন বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হচ্ছেন মিষ্টি জান্নাত। ছবির নাম আমি নেতা হব। পরিচালনা করবেন উত্তম আকাশ। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি নির্মিত হবে। তখন মিষ্টি জান্নাত বলেন, রোমান্টিক ও দেশপ্রেমমূলক কাহিনি নিয়ে এ ছবির গল্প আবর্তিত হয়েছে। অচিরেই এর শুটিং শুরু হবে।


কিন্তু নেতা হবো ছবিতে মিষ্টি অংশ নেননি। কেননা তিনি ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। কিন্তু মূল চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। সে সময় মিষ্টি কালের কণ্ঠকে বলেন, আমি নেতা হবো ছবিতে কাজ করছি না। তবে মামলা, হামলা ছবিতে সাইন করেছি। সেখানে একক নায়িকা হিসেবে কাজ করতে যাচ্ছি।

তবে শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খান মিষ্টির বক্তব্য নাকচ করে দিয়ে বলেন, মামলা হামলা ছবিটির মূল চরিত্রে সাইন করেছেন মিম। বলা যায় শাকিব খানের বিপরীতে অভিনয়ের সূবর্ণ সুযোগ ছিল। সে সুযোগও ফস্কে গেল। ঢাকাই ছবির বর্তমানের সবচেয়ে সফল ও জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিপরীতে থাকতে পারছেন না, এটা অবশ্য হতাশ হবারই কথা।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ