‘শিকারীর’ পরে আবারও জুটি বাঁধলেন শাকিব-শ্রাবন্তী


ই-বার্তা প্রকাশিত: ২১শে নভেম্বর ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৫:০৬ সিনেমা

ই-বার্তা।। ‘শিকারী’ ছবির জুটি শাকিব খান ও কলকাতার শ্রাবন্তী নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন । জনপ্রিয় এ জুটির ছবিটির নাম ‘বয়ফ্রেন্ড’।ঢালিউডের শীর্ষ এই নায়ক বলেন, আজকেই ‘বয়ফ্রেন্ড’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করবে শ্রাবন্তী।

‘বয়ফ্রেন্ড’ হতে যাচ্ছে শাকিব-শ্রাবন্তী অভিনীত দ্বিতীয় ছবি। এর আগে তারা যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’ ছবিতে অভিনয় করে দুই বাংলায় ব্যাপক আলোচিত হয়েছিলেন। তবে এবার যৌথ প্রযোজনায় নয়, ‘বয়ফ্রেন্ড’ নির্মিত হবে একক প্রযোজনায়। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন, ‘বয়ফ্রেন্ড’ একক প্রযোজনায় নির্মিত হবে। শাকিব খান ও শ্রাবন্তী দুজনকেই চূড়ান্ত করা হয়েছে আজই। উত্তম আকাশ ছবিটি পরিচালনা করবেন । ‘বয়ফ্রেন্ড’ এ আরো কিছু চমক থাকবে।


সেটা সময় হলেই জানানো হবে।

শাকিব খান বলেন, আগামীকাল বুধবার থেকে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবির শুটিং শুরু হবে। এরপর ভিসা জটিলতার কারণে ‘আমি নেতা হব’ ছবির গানের শুটিং আটকে ছিল, সেটা করবো। তারপর ধারাবাহিকভাবেই ‘বয়ফ্রেন্ড’ ছবির কাজ শুরু হবে। টানা শুটিং চলবে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়ক আরও বলেন, ‘বয়ফ্রেন্ড’ ছবিতে আরো এক নায়িকা থাকবে, একেবারেই নতুন মুখ। সেটা পরে জানানো হবে।‘বয়ফ্রেন্ড’ এর গানের শুটিং করা হবে কয়েকটি দেশে।

প্রযোজক সেলিম খান বলেন, শাপলা মিডিয়া থেকে যতগুলো ছবি নির্মিত হচ্ছে সবগুলোর মহরত একবারেই করবো প্রায় একসঙ্গে সাত-আট ছবির মহরত হবে।শিগগির তারিখ জানানো হবে ।এটা আমাদের ইন্ডাস্ট্রির একটা মাইলফলক হবে।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ