শাকিব-ববির ‘নোলক’-এর শুটিং ‘বাহুবলী’র সেটে


ই-বার্তা প্রকাশিত: ২২শে নভেম্বর ২০১৭, বুধবার  | দুপুর ০২:৫৪ সিনেমা

ই-বার্তা।। ‘বাহুবলী’ দক্ষিণ ভারতের সাড়া জাগানো একটি ছবি । যে ছবিটি শুধু ভারতের আঞ্চলিক ছবি হিসেবে নয়, গোটা ভারত বর্ষের সিনেমার ইতিহাসে একটি দৃষ্টান্ত। ছবিটির সুবিশাল সেট নির্মাণ করা হয়েছিল রামুজি ফিল্ম সিটিতে। আর এখানেই শুটিং হবে দেশের তারকা অভিনেতা শাকিব খান ও ববি অভিনীত নির্মিতব্য ছবি ‘নোলক’-এর। এমন ঘোষণায় দিলেন ছবির প্রযোজক ও ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’-এর সত্ত্বাধিকারী সাকিব সনেট।

রাজধানীর হোটেল ওয়েস্টিনে বিগ বাজেটের ছবি ‘নোলক’-এর মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয় মঙ্গলবার সন্ধ্যায়। যেখানে ঢাকাই চলচ্চিত্রকে পরিচয় করিয়ে দেয়া নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’-এর সঙ্গে। যে প্রতিষ্ঠান থেকেই নির্মাণ হতে চলেছে ‘নোলক’। এসময় ছবির প্রযোজককে চলচ্চিত্র নির্মাণে এগিয়ে আসায় অভিনন্দন জানান শাকিব খানসহ উপস্থিত বাংলা চলচ্চিত্র সংশ্লিষ্ঠ মানুষেরা। মঞ্চে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী,


ববি, চিত্রপরিচালক কাজী হায়াৎ, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে। পরবর্তীতে ‘নোলক’-এর লোগো উম্মোচন অনুষ্ঠানে যোগ দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তার হাত দিয়েই ‘নোলক’ নামটি উম্মোচিত হয়।

‘নোলক’ ছবিটির পরিচালক ও প্রযোজক দুজনই তরুণ। আর সিনেমায়ও একেবারে নতুন। একজন ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’ -এর সত্ত্বাধিকারী সাকিব সনেট, এবং অন্যজন নবীন নির্মাতা রাশেদ রাহা। নিজেদের প্রথম ছবিতেই শাকিবকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত দুই তরুণ। নোলকের গল্প ‘ফ্যামিলি ড্রামা’ হলেও ছবির জন্য অন্য যে কোনো বাংলা চলচ্চিত্রের চেয়ে ঢের বেশী বাজেট নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। যার অনেকখানি শুটিং হবে রামুজি ফিল্ম সিটিতে।

তারুণ্য নির্ভর নোলক-এর পুরো টিমই। নির্মাতা রাশেদ রাহা জানিয়েছেন ছবিটির কাজ শিগগির পুরোদমে শুরু হবে। ছবিতে শাকিব-ববি ছাড়াও দেখা যাবে চিত্রনাায়িকা মৌসুমী ও ওমর সানিকে।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ