আয়নাবাজির বাজিমাত


ই-বার্তা প্রকাশিত: ২৩শে এপ্রিল ২০১৭, রবিবার  | দুপুর ১২:০১ সিনেমা

ই-বার্তা রিপোর্টার।। চলচিত্র পরিচালক হিসেবে নিজের প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করলেন অমিতাভ রেজা চৌধুরী। এবারের মেরিল প্রথম আলো পুরষ্কার ২০১৭ তারকা জরিপ অনুষ্ঠানে সেরা চলচিত্র পরিচালকের এওয়ার্ড পেয়েছেন তিনি। শুধু তাই নয়, সেরা চলচিত্র অভিনেতা এবং সেরা চলচিত্র অভিনেত্রীর পুরষ্কার ও ঘরে তুলেছে আয়নাবাজি।
শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়ে গেল মেরিল প্রথম আলো পুরষ্কার ২০১৭ তারকা জরিপ অনুষ্ঠান ।এতে ২০১৬ তে রিলিজ পাওয়া সিনেমা আয়নাবাজি তিনটি প্রধাণ ক্যাটাগরিতে এওয়ার্ড পেয়েছে। সেরা চলচিত্র অভিনেতা (সমালোচক) চঞ্চল চৌধুরী, সেরা চলচিত্র অভিনেত্রী (ভিউয়ার্স চয়েজ), এবং সেরা চলচিত্র পরিচালক (সমালোচক)অমিতাভ রেজা চৌধুরী। যদিও সেরা চলচিত্রর পুরষ্কারটি জুটেনি এই সুপারহিট সিনেমার ভাগ্যে। মনোনয়ন ঘোষণার সময় আয়নাবাজির নাম ভেসে উঠলেই বিপুল করতালি এবং দর্শকদের আনন্দ চিৎকারেই বোঝা যাচ্ছিল আয়নাবাজির জনপ্রিয়তা। কিন্তু সেরা চলচিত্রের পুরষ্কার টা না পেয়ে একটু বোধয় হতাশই হয়েছে দর্শক।
সেরা চিত্রনায়কের পুরষ্কার আয়নাবাজির মুল অভিনেতা চঞ্চল চৌধুরীর হাতে তুলে দেন সূবর্ণা মুস্তাফা। এই সময় আয়নাবাজির হিট গান “না বুঝি দুনিয়া, না বুঝি তোমায়” বেজে উঠলে অনুষ্ঠানের সঞ্চালক চিত্রনায়ক ফেরদৌস এবং চিত্রনায়িকা পূর্ণিমার অনুরোধে সকল দর্শককে তাক লাগিয়ে চঞ্চল চৌধুরী নেচে উঠেন। সেই সাথে মঞ্চে যোগ দেন আয়নাবাজির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী। সেসময় দর্শকদের উল্লাসধ্বনিতে গমগম করে উঠে অডিটোরিয়াম।
আয়নাবাজির নায়িকা এবারের সেরা চলচিত্র অভিনেত্রী নাবিলা পুরষ্কার হাতে নিয়ে বলেন, “সেরা চলচিত্র অভিনেত্রীর খেতাব টা অনেক ভারি। দোয়া করবেন যেন এই ভার আমি সঠিকভাবে বহন করতে পারি”।
ভিউয়ার্স চয়েসে সেরা চলচিত্র অভিনেতার পুরষ্কার পাওয়া শাকিব খান নিজেও আয়নাবাজির প্রশংসা করে বলেন, “আমি গর্ব করে বলতে পারি আয়নাবাজি বাংলাদেশের সিনেমা”।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ