শাকিবকে বাদ দিতে চান পরিচালক সমিতি


ই-বার্তা প্রকাশিত: ২৫শে এপ্রিল ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৪:৪০ সিনেমা


ই-বার্তা প্রতিবাদক।। চলচ্চিত্র নির্মাতাদের নিয়ে সংবাদমাধ্যমে অসম্মানজনক বক্তব্য জন্য চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ‘ছবি নির্মাণ না করার আহবান’ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি । সোমবার,(২৪ এপ্রিল) বিকালে সমিতির মহাসচিব বদিউল আলম খোকন স্বাক্ষরিত এক চিঠিতে এই ঘোষণা দেয়া হয়

চিঠিতে বলা হয়, সম্প্রতি শাকিব খান সংবাদমাধ্যমে চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেয়ায় সমিতির ভাবমূর্তি ও সদস্যদের সম্মান রক্ষায় কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্তে তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়েছে। এর ‘সম্মানজনক’ সুরাহা না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সব ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য চলচ্চিত্র নির্মাতাদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

গত ১৬ই এপ্রিল একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাৎকারের এক অংশে শাকিব চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও শিল্পীদের হেয় করে কথা বলেন। তিনি বলেন, এখন যেহেতু বেশি চলচ্চিত্র হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ