বাংলা ছবি হারানো দিন ফিরে পাবে : ফজলুর রহমান বাবু


ই-বার্তা প্রকাশিত: ২৬শে এপ্রিল ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৭:০৮ সিনেমা


ই-বার্তা প্রতিবেদক।। এবার ভিলেন চরিত্রে দেখা যাবে ফজলুর রহমান বাবুকে।গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এবং পরীমণি ও রোহান অভিনীত ‘স্বপ্নজাল’ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু।ফজলুর রহমান বাবু অভিনীত ‘অজ্ঞাতনামা’ ছবিটি সম্প্রতি মেরিল-প্রথম আলো প্রতিযোগিতায় সেরা চলচ্চিত্রের পুরস্কার জেতে।

ফজলুর রহমান বাবু বলেন: ‘মনপুরা’র পর আমি বাবা হয়ে গেলাম। বেশিরভাগ ছবিতে আমার চরিত্র ভাবা হয় নায়ক অথবা নায়িকার বাবার। অভিনয়নির্ভর চরিত্র হলে আমিও উপভোগ করি।‘তবে ‘স্বপ্নজাল’ ছবির ভিলেন আমি।’

বাবু বলেন, ‘তৌকির নিজেকে দিন দিন অন্য পর্যায়ে নিয়ে যাচ্ছে। পরিচালনায় কতটা দক্ষ সেটা আরও বোঝা যাবে ‘হালদা’ মুক্তি পেলে। ‘অজ্ঞাতনামা’ আমাদের গল্প। আমাদের মহল্লার, গ্রামের গল্প। নির্মাণ আর অভিনয়ের কারণেই দর্শক গল্পে নিজেকে খুঁজে নিতে পারছে। ফলে দর্শক ছবিটি গ্রহণ করছে।’এ ধরনের ছবি নির্মিত হলেই বাংলা ছবি তার হারানো দিন ফিরে পাবে বলে তিনি মনে করেন।

‘স্বপ্নজাল’ আগামী অক্টোবরে মুক্তি পাবে বলে জানান ফজলুর রহমান বাবু। বাবু ছাড়াও এতে অভিনয় করেছেন পরীমণি, ইয়াশ রোহান, প্রসূন আজাদ, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ জাকের প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ