আসছে ভয়ংকর সুন্দর


ই-বার্তা প্রকাশিত: ৫ই জুন ২০১৭, সোমবার  | সন্ধ্যা ০৭:৩৬ সিনেমা

বিনোদন ডেস্ক ।। অনেকদিন ধরেই নির্মাতা অনিমেষ আইচ-এর ভয়ংকর সুন্দর ছবিটি মুক্তির কথা চলছিল।

আনেকে ধারণা করে ছিল এবার ঈদে হয়তো মুক্তি পাবে ভয়ংকর সুন্দর ছবিটি। কিন্তু ছবিটি এবার ঈদে মুক্তি পাচ্ছে না ।এটির জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে ঈদের পর পর্যন্ত।

এ ছবিটিতে ওপার বাংলার পরমব্রত বিগ কাস্টিং হিসেবে থাকলেও ঈদে দর্শকদের মূল আকর্ষণ থাকে বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিবকে ঘিরে। এবার ঈদে বেশ কয়েকটি সিনেমা মুক্তির কথা শোনা যাচ্ছে।

অন্যদিকে হলের সঙ্কট তো রয়েছেই।সব মিলিয়ে এ সময় ছবিটির মুক্তি খানিকটা ব্যবসায়িক দিক থেকে পিছিয়ে পড়ার সম্ভাবনাও রয়েছে।তাই ঈদের পরই ছবিটি মুক্তির চিন্তা করছেন পরিচালক অনিমেষ আইচ।

তিনি বলেন, এখনই তৈরি নই ছবিটি মুক্তির জন্য।ঈদের জন্য তাড়াহুড়ো করে মুক্তি দিতে চাই না।ঈদের পরই দর্শকদের জন্য ছবিটি মুক্তি দিতে চাই।

গত ১ ফেব্রুয়ারি ভয়ংকর সুন্দর ছবির একটি ট্রেইলার প্রকাশ করা হয়। ট্রেইলারটি দেখে অনেকেই প্রশংসা করেছেন।

গত ১৩ এপ্রিল প্রকাশ করা হয়েছে ভয়ংকর সুন্দর সিনেমার প্রথম গান। ফিরবো না আর ঘরে শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ।সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের নাট্যাভিনেত্রী ভাবনা।আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ।

ভয়ংকর সুন্দর পরিচালকের দ্বিতীয় ছবি। তার প্রথম ছবি মাহফুজ আহমেদ ও জয়া আহসান অভিনীত জিরো ডিগ্রি।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

সিনেমা এর আরও সংবাদ